28 C
আবহাওয়া
২:১৭ অপরাহ্ণ - জুলাই ৩, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোণায় তিন শিক্ষার্থীকে যৌন নির্যাতন: স্কুল পরিচালক গ্রেপ্তার

নেত্রকোণায় তিন শিক্ষার্থীকে যৌন নির্যাতন: স্কুল পরিচালক গ্রেপ্তার

নেত্রকোণায় তিন শিক্ষার্থীকে যৌন নির্যাতন স্কুলের পরিচালক গ্রেপ্তার

বিএনএ, নেত্রকোণা: নেত্রকোণার পূর্বধলায় তিন শিশু শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযুক্ত রাবিয়া মাহমুদ মডেল স্কুলের পরিচালক মো. আবুল কালাম আজাদকে (৪৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার বোকাইনগর এলাকা থেকে শনিবার দিবাগত (১১ জুন) রাত ২টা ১০ মিনিটের দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কালাম নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার হাপানিয়া গ্রামের মৃত শুক্কুর আলীর ছেলে। তাকে রোববার (১১ জুন) দুপুরে পূর্বধলা থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১৪ ময়মনসিংহের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন সাংবাদিকদের কাছে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, পূর্বধলা উপজেলার খলিশাউড় ইউনিয়নের ফাজিলপুর বাজারে অবস্থিত রাবিয়া মাহমুদ মডেল স্কুলের পরিচালক মো. আবুল কালাম আজাদ তার স্কুলের দ্বিতীয়, তৃতীয় ও পঞ্চম শ্রেণির তিন শিশু শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে যৌন নির্যাতন ও ধর্ষণের চেষ্টা করে আসছিলেন। তিনি স্কুল চলাকালীন সকালে ও স্কুলছুটির পর বিকালে কৌশলে তাদের একেক জনকে একেক সময় ডেকে নিয়ে কখনো স্কুলের বাথরুমে আবার কখনো-বা তার অফিস কক্ষে যৌন নির্যাতন চালাতেন। এতে করে ওই শিক্ষার্থীরা স্কুলে যেতে অনিহা প্রকাশ করে। স্কুলে যাওয়ার কথা বললে তারা কান্নাকাটি শুরু করে দেয়। পরিচালকের নিষেধ থাকায় শিশুরা বিষয়টি প্রকাশ করতেও ভয় পায়।

একজন শিক্ষার্থী (১০) বাবা মারা যাওয়ায় আত্নীয়তা সুবাদে কালামের বাসায় থেকে স্কুলে লেখাপড়া করতো। রাতে কালাম এই শিক্ষার্থীর ওপর যৌন-নির্যাতন চালাতো ও ধর্ষণের চেষ্টা করতো। এক পর্যায়ে ওই শিক্ষার্থী বিষয়টি তার নানা প্রতাপপুর গ্রামের মৃত মুছলিম উদ্দিনের পুত্র মো. আব্দুল বারেককে জানায়। এ ব্যাপারে নানা মো. আব্দুল বারেক বাদী হয়ে মো. আবুল কালাম আজাদকে একমাত্র আসামী করে গত ৭ জুন পূর্বধলা থানায় একটি মামলা করেন। এরই প্রেক্ষিতে র‌্যাব-১৪ ঘটনার ছায়া তদন্ত শেষে অভিযুক্ত কালামকে গ্রেপ্তার করে।

বিএনএনিউজ/ফেরদৌস আহমাদ বাবুল,বিএম

Loading


শিরোনাম বিএনএ