27 C
আবহাওয়া
৫:৩৯ পূর্বাহ্ণ - জুলাই ৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিক আহত

রাজধানীতে কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিক আহত


বিএনএ ডেস্ক : রাজধানীর শাহ আলী থানাধীন মিরপুর বেড়িবাঁধ এলাকায় দৈনিক আজকালের খবরের অপরাধ বিভাগের সাংবাদিক ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সিনিয়র সদস্য বেলাল উদ্দিন সেতু (৪২) কিশোর গ্যাংয়ের সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন। শনিবার (১১মে) দুপুরে সন্ত্রাসীরা এ হামলার ঘটনাটি ঘটায় ।

গুরুতর আহত অবস্থায় তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে।

এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ক্র্যাবের নেতৃবৃন্দ সহ সকল সদস্যরা। আহত সেতু জানান, শনিবার দুপুরে বেড়িবাঁধ হয়ে রিকশায় করে যাচ্ছিলেন। এসময় রিকশা গতিরোধ করে কিশোর গ্যাংয়ের কয়েকজন সন্ত্রাসী তার উপর করে এবং তাকে ব্যাপক মারধর করেন। এমনকি এলাকা ছেড়ে যাওয়ার হুমকি দেন সন্ত্রাসীরা। গুরুতর আহত অবস্থায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বেলাল উদ্দিন।

তিনি আরও জানান, ওই সব এলাকার কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে নিউজ করার জন্য তথ্য কালেকশন করার সময় সন্ত্রাসীরা এই ঘটনাটি ঘটায়। ইতিপূর্ব ওই সন্ত্রাসীদের বিরুদ্ধে অনেক পত্রিকায় নিউজ প্রকাশিত হলেও প্রশাসন তাদের বিরুদ্ধে কোন রকম ব্যবস্থা নেয়নি। তার জন্য কিশোর গ্যাংয়ের সদস্যরা আরো বেপরোয়া হয়ে উঠেছে।

এ দিকে সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

বিএনএ/ আজিজুল, ওজি/হাসনা

Loading


শিরোনাম বিএনএ