27 C
আবহাওয়া
২:৩৯ পূর্বাহ্ণ - অক্টোবর ৩, ২০২৪
Bnanews24.com
Home » কর্মক্ষেত্রে যোগ দিয়ে আইন উপদেষ্টা যে বার্তা দিলেন

কর্মক্ষেত্রে যোগ দিয়ে আইন উপদেষ্টা যে বার্তা দিলেন


বিএনএ, ঢাকা: সচিবালয়ে প্রথম দিন কর্মক্ষেত্রে যোগ দিয়ে আইন সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল।

তিনি বলেন,নির্বাচন কমিশনসহ বিভিন্ন ক্ষেত্রে সংস্কার করার জন্য যতদিন থাকা দরকার হবে- অন্তবর্তী সরকার ততদিন দায়িত্ব পালন করবেন । এ ছাড়া যেকোনো ধরনের খারাপ আইন সংস্কারের ব্যবস্থা নেয়া হবে

শনিবার (১০ আগস্ট) সচিবালয়ে কর্মক্ষেত্রে প্রথম দিন যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

আইন উপদেষ্টা আরো বলেন, রাজনৈতিক দলগুলোর প্রত্যাশা থাকবে যত দ্রুত সম্ভব নির্বাচন করা। আবার সাধারণ মানুষের আকাঙ্ক্ষা রয়েছে সারা দেশের সংস্কার। এই দুইয়ের সমন্বয় করে নির্বাচন কমিশনসহ বিভিন্ন ক্ষেত্রে সংস্কার করার জন্য যত দিন থাকা দরকার হবে, অন্তবর্তীকালীন সরকার তত দিন দায়িত্ব পালন করবে।যেকোনো ধরনের খারাপ আইন সংস্কারের ব্যবস্থা নেয়া হবে ।সাইবার নিরাপত্তা আইনের শিকার আমি নিজেও। অতএব এই আইনটিকে ভালোবাসার কোনো কারণ নেই।

প্রধান বিচারপতিকে শিক্ষার্থীদের পক্ষ থেকে পদত্যাগের আলটিমেটাম দেয়া প্রসঙ্গে আইন উপদেষ্টা বলেন, তাদের আকাঙ্ক্ষা অনুযায়ী কী করা উচিত সেটি প্রধান বিচারপতি করবেন। ছাত্রলীগের কাছ থেকে ফুলের তোড়া নিয়েছিলেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান। তাকে নিয়ে বিতর্ক রয়েছে। তিনি ফুল কোর্ট সভা ডেকেছিলেন। এটি ঠিক করেননি বলেন আসিফ নজরুল।

বিএনএ,নিউজ/রেহানা

/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
দেশে প্রতিটি বিনিয়োগই হবে নিরাপদ ও ঝুঁকিমুক্ত-নৌ উপদেষ্টা টিএসসিতে সংগৃহীত ৮ কোটি টাকার অনুদানের চেক গ্ৰহণ করলেন ত্রাণ উপদেষ্টা দুর্গাপূজায় মাঠপ্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর জন্য নির্দেশনা কারাগারে মাহমুদুর রহমান, যা বললেন আইন উপদেষ্টা দেশে ফিরলেন মিজানুর রহমান আজহারী আমরা ব্যর্থ হলে জনগণ হতাশ হবে-এ এফ হাসান আরিফ আগামীকাল জাতীয় চাঁদ দেখা কমিটির সভা রাষ্ট্রপতির নিকট সুইডেন ও আলজেরিয়ার রাষ্ট্রদূতগণের পরিচয়পত্র পেশ চীনা বিনিয়োগকারীরা বাংলাদেশে সামুদ্রিক মাছ প্রক্রিয়াকরণ কারখানা স্থাপনে আগ্রহী বিটিভি জনগণের মিডিয়া হিসাবে প্রতিষ্ঠিত হতে হবে--সম্প্রচার উপদেষ্টা