31 C
আবহাওয়া
৪:২০ অপরাহ্ণ - সেপ্টেম্বর ৩০, ২০২৪
Bnanews24.com
Home » ফেনী প্রেস ক্লাবের পুনঃসংস্কার কাজের উদ্বোধন

ফেনী প্রেস ক্লাবের পুনঃসংস্কার কাজের উদ্বোধন

ফেনী প্রেস ক্লাবের পুনঃসংস্কার কাজের উদ্বোধন

বিএনএ, ফেনী: ফেনী প্রেস ক্লাবের পুনঃসংস্কার কাজের উদ্বোধন করেছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরের সভাপতিত্বে সোমবার (১০ জুলাই) বিকালে এক বর্ণিল আয়োজনের মাধ্যমে নতুন রুপে প্রকাশিত হয় প্রেস ক্লাব।

প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জমির উদ্দিন বেগের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

এতে বক্তব্য রাখেন ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার মুন্না, ফেনীর সময় সম্পাদক শাহাদাত হোসেন, দৈনিক ফেনী সম্পাদক আরিফুল আমীন রিজভী, সময় টেলিভিশনের সহকারী সিনিয়র রিপোর্টার আতিয়ার সজল, যমুনা টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট আরিফুর রহমান, স্টারলাইনের সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, এসএ টিভি প্রতিনিধি মাইনুল রাসেল, স্বদেশপত্র সম্পাদক এন এন জীবন, ফেনী সমাচার সম্পাদক মুহিব্বুল্লাহ ফরহাদ, দেশ টিভি প্রতিনিধি শেখ ফরিদ আক্তার প্রমুখ।

ফেনী প্রেস ক্লাবের পুনঃসংস্কার কাজের উদ্বোধন
ফেনী প্রেস ক্লাবের পুনঃসংস্কার কাজের উদ্বোধন শেষে মোনাজাত করা হয়

প্রধান অতিথির বক্তব্যে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেন, প্রেস ক্লাব বন্ধ থাকা মানে জনপ্রতিনিধিদের জন্য অসম্মানের। লজ্জার বিষয়। আমি চেয়েছি সবাই মিলেমিশে সুন্দর পরিবেশে যাতে বসতে পারেন। এমন উদ্যোগের জন্য মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে ধন্যবাদ জানাই। আমি কখনো প্রেস ক্লাবের সদস্য হবো না, তবে সকল কাজে আমি পিছন থেকে সহযোগিতা করব। কখনোই সামনে আসব না। সর্বোচ্চ সহযোগিতা করব। আমি চেষ্টা করি আপনাদের মনোমালিন্য মিটিয়ে দিতে।

তিনি আরও বলেন, আগামীর নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বেই অনুষ্ঠিত হবে। বিএনপিও এ নির্বাচনে অংশ নিবে। আন্দোলনের নামে সহিংসতা ফেনীতে মেনে নেয়া হবে না। কেউ যদি শান্তিপূর্ণ গণতান্ত্রিক আন্দোলন করতে চায় তাতে কোন বাধা দেয়া হবে না।

অনুষ্ঠানে ব্যক্তিগত পক্ষ থেকে ২টি এসি এবং ফার্ণিচার দেয়ার ঘোষণা দেন সংসদ সদস্য। সুন্দর পরিবেশ করা দেয়ায় মেয়রকে ধন্যবাদ জানান তিনি।

পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, ফেনীর গণমাধ্যমের সাথে সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর মতো এত ঐক্য কোথাও নেই। কারণ তিনি ব্যক্তিগত স্বার্থে কাউকে ব্যবহার করেন না। এজন্যই আজকে এখানেও সকলে ঐক্যবদ্ধ।

ফেনীর উন্নয়নে সংসদ সদস্যের ভূমিকা তুলে ধরে মেয়র বলেন, এত কিছুর কারিগর আজকে সংসদ সদস্যের। আমরা শুধু কিছু কাজ করছি। উনার পরামর্শেই আমরা কাজ করছি। গণমাধ্যমকর্মী আমাদের পাশে থাকলে কাজে সাহস ও অনুপ্রেরণা দেয়। ফেনীকে শান্তিপূর্ণ রাখতে হলে নিজাম হাজারীর বিকল্প নেই। অতীতে সাংবাদিকদের অনেক নির্যাতনের ইতিহাস আছে। কিন্তু বর্তমান সংসদ সদস্যের সময়েই সবাই শান্তিপূর্ণভাবে বসবাস করছে।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন,বিএম

Loading


শিরোনাম বিএনএ