31 C
আবহাওয়া
৬:৫১ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে দুই অস্ত্র ব্যবসায়ী আটক

কক্সবাজারে দুই অস্ত্র ব্যবসায়ী আটক


বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের পেকুয়ায় অভিযান চালিয়ে দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। শনিবার রাতে উপজেলার রাজাখালী ইউনিয়নের বামুলাপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন-গোলাম কাদেরের ছেলে মো. রিদোয়ান (৩২), মৃত সেলিমের ছেলে মো. সোহেল মিয়া (২৩)। এসময় আরও চারজন পালিয়ে যাওয়ার কথা জানিয়েছে র‌্যাব।

রবিবার (৯ জুলাই) সন্ধ্যায় র‌্যাব জানায়, কক্সবাজারের পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের বামুলাপাড়া ডাবল ব্রিজের উপরে মাদকদ্রব্য কেনাবেচাসহ অপরাধমূলক কর্মকাণ্ড সংগঠিত করতে অস্ত্র ও গোলাবারুদ নিয়ে অবস্থানের খবর পেয়ে বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে উপস্থিতি টের পেয়ে চারজন পালিয়ে গেলেও দুজনকে আটক করে র‌্যাব। আটকের সময় তাদের কাছে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে একটি ওয়ান শুট্যার, ব্যারেল গান, থ্রি কোয়ার্টার গান, ৬ রাউন্ড বুলেট, ৫ রাউন্ড কার্তুজ, দুটি মোবাইল ও তিনটি সিম কার্ড উদ্ধার করা হয়।

পেকুয়া থানার ওসি তদন্ত সুদীপ্ত ভট্টাচার্য জানান, অস্ত্র ও গোলাবারুদ সহ আটক দুজনকে র‌্যাবের পক্ষ থেকে থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/শাহিন/এইচ.এম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ