28 C
আবহাওয়া
৫:১৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » পটিয়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পটিয়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পটিয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের পটিয়ায় সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কুসুমপুরা ইউনিয়নের থানা মহিরা এলাকার একটি ভাড়া বাসা থেকে মঙ্গলবার (৯ মে) বিকেল ৩টায় সোনিয়া আকতার (২৬) নামের ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

কালারপোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম জানিয়েছেন, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

জানা গেছে, কুমিল্লা জেলার অধিবাসী মো. জাগির হোসেন দীর্ঘদিন ধরে পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের থানা মহিরা গ্রামের একটি ভাড়া বাসায় স্ত্রীসহ থাকতেন। তিনি পেশায় একজন বাবুর্চি। গত দুই বছর পূর্বে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার অধিবাসি সোনিয়ার সাথে বিয়ে হলেও তাদের সংসারে এখনো কোনো সন্তান হয়নি।

মঙ্গলবার ( ৯ মে) দুপুরে স্বামী জাগির হোসেনকে জুস আনার জন্য স্ত্রী দোকানে পাঠান। স্বামী ঘরে এসে জানালা দিয়ে দেখতে পান স্ত্রী ফ্যানের সাথে ঝুলে আছে। পরে পুলিশের সহায়তায় দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে সোনিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূর ভাই মোবারক হোসেন জানিয়েছেন, তার বোনকে স্বামী প্রায় সময় নির্যাতন করতেন। তার বোনের স্বামী আরো একটি বিয়ে করেন। এসবের কারণে প্রায় সময় ঘরে ঝগড়া বিবাদ ও অশান্তি চলে আসছিল।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার জানিয়েছেন, কী কারণে আত্মহত্যা করেছে এখনো জানা যায়নি। গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেকের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ