26 C
আবহাওয়া
৪:২৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আসামি ছিনতাই :আনোয়ারা উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেলসহ ৪৪ জনের নামে মামলা

আসামি ছিনতাই :আনোয়ারা উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেলসহ ৪৪ জনের নামে মামলা


বিএনএ, চট্টগ্রাম : পুলিশের ওপর হামলা করে আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কাজী মোজাম্মেল হকসহ ৪৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলার অন্যান্য আসামিরা আওয়ামী লীগ ও এর সহযোগী বিভিন্ন সংগঠনের নেতাকর্মী এবং অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খানের অনুসারী হিসেবে পরিচিত বলে জানা গেছে।

রোববার (৯ জুন) দুপুরে আনোয়ারা থানায় কর্ণফুলী থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এই সেই আসামি মোজাম্মেল যাকে পুলিশ থেকে ছিনিয়ে নেয়া হয়

বিষয়টি নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) সোহানুর রহমান সোহাগ  জানান, বেআইনি জনতাবদ্ধ হয়ে পুলিশের কর্তব্যকাজে বাধাদান, আসামি ছিনিয়ে নেওয়া, পুলিশের ওপর হামলা করে গুরুতর জখম এবং সরকারি গাড়ি ভাঙচুরের অভিযোগে ৪৪ জনের নাম উল্লেখসহ ১৫০ থেকে ২০০ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে। মামলায় প্রধান আসামি করা হয়েছে উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হককে। দ্বিতীয় আসামি করা হয়েছে ছিনিয়ে নেওয়া মো. মোজাম্মেলকে।

পুলিশ সূত্র বলছে শনিবার (৮ জুন) রাত সাড়ে ১১টার সময় আনোয়ারা উপজেলার চাতরি-চৌমুহনী এলাকায় উপজেলা চেয়ারম্যানের উপস্থিতিতে পুলিশের ওপর হামলা করে মোজাম্মেলকে ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটে।

এর আগে, গত শুক্রবার বিকেলে উপজেলার বৈরাগ ইউনিয়নের আনোয়ারা সেন্টার এলাকায় বাজেটকে স্বাগত জানানোর পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে আওয়ামী লীগের বিবদমান সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ও বর্তমান অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খানের অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরীসহ উভয় পক্ষের ২০জন নেতাকর্মী আহত হয়।

বিএনএনিউজ ২৪ডটকম 

Loading


শিরোনাম বিএনএ