26 C
আবহাওয়া
৪:২৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় আ’লীগ সভাপতি মান্নানের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

আনোয়ারায় আ’লীগ সভাপতি মান্নানের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল


বিএনএ, কর্ণফুলী: আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরীর ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।রোববার(০৯ জুন) বিকেলে উপজেলার বটতলী এলাকায় উপজেলা আ.লীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের ব্যানারে এ বিক্ষোভ মিছিল হতে দেখা যায়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান ইদ্রিস, বটতলী ইউনিয়ন আ.লীগের সভাপতি শাহাবুদ্দিনসহ শত শত নেতাকর্মী।

এর আগে গত শুক্রবার বিকেলে ২০২৪-২৫ অর্থ বছরের বাজেটের  স্বাগত মিছিলকে কেন্দ্র করে সাবেক ভূমিমন্ত্রী ও অর্থ প্রতিমন্ত্রীর অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সাংবাদিক, পুলিশসহ প্রায় ১৮ জন আহত হয়।

এ ঘটনায় গতকাল শনিবার সন্ধ্যায় আ.লীগ নেতা এম এ মান্নান চৌধুরী বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখ করে আরও ১৩০ জনকে অজ্ঞাত আসামি করে কর্ণফুলী থানায় মামলা দায়ের করেন।

মামলার পরপরই রাতে আসামিদের গ্রেফতারের জন্য আনোয়ারার ভোজন বাড়ি রেস্টুরেন্ট এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামিকে গ্রেফতার করতে গেলে পুলিশের সাথেও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আসামির অনুসারীরা পুলিশ ভ্যান থেকে আসামিকে হ্যাণ্ডকাপসহ ছিনিয়ে নেন। এ ঘটনায় কর্ণফুলী থানার ওসি মো. জহির হোসেন পিপিএম বারসহ এসআই মো. মিজানুর রহমান, এএসআই কামাল উদ্দিন, এএসআই আবুল বাশার গাজী, কনস্টেবল অর্ক বিশ্বাস ও কনস্টেবল নিপন দেব আহত হন।

বিএনএনিউজ২৪ডটকম /এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ