29 C
আবহাওয়া
৩:১১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে শুরু হচ্ছে পাঁচদিন ব্যাপী সিএমএসএমই মেলা

চট্টগ্রামে শুরু হচ্ছে পাঁচদিন ব্যাপী সিএমএসএমই মেলা

চট্টগ্রামে শুরু হচ্ছে পাঁচদিন ব্যাপী সিএমএসএমই মেলা

বিএনএ, চট্টগ্রাম : চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে শুরু হচ্ছে পাঁচদিন ব্যাপী সিএমএসএমই খাতের নারী উদ্যোক্তাদের উৎপাদিত রকমারী পণ্য নিয়ে বিক্রয় ও প্রদর্শণী। বুধবার (১০ ফেব্রুয়ারি) থেকে নগরীর আগ্রাবাদ হোটেলে এ বিক্রয় ও প্রদর্শণী শুরু হবে। মেলা চলবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত। এতে ৩০-৩৫পি স্টল থাকবে।

স্বাস্থ্য বিধি মেনে মেলার সকল কার্যক্রম পরিচালনা করা হবে বলে জানিয়েছেন উদ্যোক্তারা। মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন বিক্রয় ও প্রদর্শনী কমিটির চেয়ারপার্সন ও চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক রেবেকা নাসরিন। বিক্রয় ও প্রদর্শনী আয়োজনের সার্বিক প্রস্তুতি ও আনুষাঙ্গিক বিষয় তুলে ধরেন তিনি।

প্রধান অতিথি হিসেবে এ মেলার উদ্বোধন করবেন উইম্যান কো-অপারেটিভ সোসাইটির চেয়ারম্যান ও বাংলাদেশ মহিলা সমিতির (বাওয়া) সভাপতি কামরুন মালেক। বিশেষ অতিথি থাকবেন প্রজন্ম বাংলাদেশের টিম লিডার আলী সাবেত, পুনাক সিএমপির সহ-সভানেত্রী শিউলি ভৌমিক।

এতে উইম্যান চেম্বারের প্রেসিডেন্ট ইনচার্জ আবিদা মোস্তফা, উইম্যান চেম্বারের ভাইস প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরী, নিশাত ইমরান, পরিচালক হোমায়রা মোস্তফা সোহানী, সাবেক পরিচালক কাজী তুহিনা আক্তারে উপস্থিত ছিলেন।

বিএনএ/আমিন

Loading


শিরোনাম বিএনএ