29 C
আবহাওয়া
৭:০৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চকরিয়ায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

চকরিয়ায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত

বিএনএ, কক্সবাজার: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে তেলের ভাউচারের চাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবকের মৃত্যু ঘটেছে।সোমবার রাত ১২টার দিকে চকরিয়া উপজেলা আজিজনগর নূর আয়েশারটেকে  এ দুর্ঘটনা ঘটে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি (তদন্ত) মো. আনিসুর রহমান গণমাধ্যমকে জানান, ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার সময় চট্টগ্রামমুখী একটি তেলবাহী ভাউচারের  (চট্ট-মেট্রো-চ-৪১-০০৫৭) চাপায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতরা হচ্ছেন– চকরিয়ার হারবাং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নাথপাড়ার রায়মোহন নাথের ছেলে শয়ন নাথ (২৫) ও ক্ষীরমোহন নাথের ছেলে শিপন নাথ (৩২)।

পুলিশ মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে থানায় নিয়ে যায়। মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ