32 C
আবহাওয়া
৩:৪৯ অপরাহ্ণ - অক্টোবর ৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে সন্ত্রাসীর ছুরিকাঘাতে আরেক সন্ত্রাসী নিহত

চট্টগ্রামে সন্ত্রাসীর ছুরিকাঘাতে আরেক সন্ত্রাসী নিহত

চট্টগ্রামে ছুরিকাঘাতে রেস্তোরাঁ কর্মচারী নিহত

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আরেক সন্ত্রাসী নিহত হয়েছে।  ছুরিকাঘাতে নিহতের নাম  মো. সাহেদ হোসেন মনা (২৮)। রোববার (৮ জুলাই) রাতে নগরীর কোতোয়ালী থানার স্টেশন রোডে ‘পাখি মার্কেট’ হিসেবে পরিচিত একটি গলিতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, নিহত যুবক পুলিশের তালিকাভুক্ত একজন সন্ত্রাসী। অভ্যন্তরীণ বিরোধের জেরে একই গ্রুপের সহযোগীরা তাকে খুন করেছে।

জানা যায়, নিহত মো. সাহেদ হোসেন মনা (২৮) চট্টগ্রামের মীরসরাই উপজেলার মায়ানি ইউনিয়নের পূর্ব মায়ানি গ্রামের মো. শাহ আলমের ছেলে। থাকতেন নগরীর রিয়াজউদ্দিন বাজার এলাকায়।

জানা গেছে, সাহেদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় অস্ত্র, ডাকাতি ও দ্রুত বিচার আইনে আটটি মামলা আছে। কোতোয়ালী থানার করা সন্ত্রাসী তালিকায় তার নাম আছে। ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতি, কিশোর গ্যাং পরিচালনা, মাদক বিক্রিসহ বিভিন্ন অপরাধ কর্মের সঙ্গে সাহেদ জড়িত ছিল।

এদিকে ঘটনার পর পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে  ঘটনার সময় সাহেদ ও জুয়েলসহ অন্তত ২০ জন সেখানে ছিল। পুলিশ  ১২ থেকে ১৫ জনকে শনাক্ত করেছে। এর মধ্যে ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত ফরহাদ ও সজীব নামে দুজনকে সোমবার সকালে রিয়াজউদ্দিন বাজার এলাকা থেকে গ্রেপ্তার করেছে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়দুল হক বলেন, দীর্ঘদিন ধরে ভাতের হোটেল নিয়ে মনার সাথে তার আরেক বন্ধুর দ্বন্ধ ছিল। এই জের ধরে রবিবার রাতে মানুষজন নিয়ে মনাকে মারধর করে তার ওই বন্ধু। এসময় মনার পায়ে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায় তারা। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সাহেদ খুনের ঘটনায় তার বাবা বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বিএনএনিউজ/নাবিদ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ