31 C
আবহাওয়া
১১:৪৯ পূর্বাহ্ণ - অক্টোবর ৬, ২০২৪
Bnanews24.com
Home » মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি যুবকের মৃত্যু

মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি যুবকের মৃত্যু


বিএনএ,টেকনাফ : মিয়ানমার সীমান্তে নাফ নদীতে লালদীয়ার চরে কাঁকড়া ধরতে গিয়ে মাইন বিস্ফোরণে বাংলাদেশি যুবক মো. জুবায়ের (১৯)নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।রোববার (৭ জুলাই) বিকেলের দিকে নাফ নদীর মাঝখানে মিয়ানমারের সীমান্তে লালদ্বীপ চর নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত মো. জুবায়ের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দমদমিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।
বিস্ফোরণে  আহতরা হলেন, টেকনাফের হ্নীলা দমদমিয়া গ্রামের মো. কামাল হোসনের ছেলে শাহ আলম ও একই ইউনিয়নের জাদিমুড়ার মেস্তারির ছেলে মো. শুক্কুর।

টেকনাফ থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, রোববার দুপুর ১২টার দিকে মিয়ানমার সীমান্তের লালদিয়ার  চর এলাকায় জুবায়ের তার সঙ্গী শাহ আলম ও শুক্কুরকে নিয়ে কাঁকড়া শিকার করতে যায়। কাঁকড়া ধরার এক পর্যায়ে দুপুর আড়াইটার দিকে পুঁতে রাখা মাইনের ওপর পা পড়ে তা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে জুবায়েরের ডান পায়ের হাঁটুর নিচ থেকে পায়ের পাতা পর্যন্ত উড়ে যায়। বাম পায়ের কিছু কিছু জায়গায় ক্ষত সৃষ্টি হয়। সঙ্গে থাকা শাহ আলম এবং শুক্কুরও আহত হন। পরে তারা আহতাবস্থায় দ্রুত তাদের গ্রামে এলে আত্মীয়-স্বজনরা তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে নেন। তবে  জুবায়ের না আসায় তার ভাই মোহাম্মদ আয়াজ ঘটনাস্থলে গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে এলে সেখানে জুবায়ের মারা যান।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আশিকুর রহমান বলেন, আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

টেকনাফ নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) তপন কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে আমরা নিহত ও আহতদের খোঁজ খবর নিয়েছি। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ দাফন করা হবে।

বিএনএনিউজ/রেহানা, ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ