29 C
আবহাওয়া
৬:৩৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » বাঘাইছড়িতে চলছে অবরোধ, উপজেলা নির্বাচন স্থগিত

বাঘাইছড়িতে চলছে অবরোধ, উপজেলা নির্বাচন স্থগিত


বিএনএ, বাঘাইছড়ি : রাঙামাটির বাঘাইছড়িতে সড়ক ও নৌপথে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অবরোধ চলছে। গত বৃহস্পতিবার ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ), চেয়ারম্যান প্রার্থী অলিভ চাকমা ও ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমিতা চাকমাকে হুমকির প্রতিবাদে এ অবরোধের ডাক দেন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, শনিবার (৮ জুন) সকাল থেকে বাঘাইছড়ির বিভিন্ন এলাকায় অবরোধ পালন করছে অবরোধকারীরা। যান চলাচল না হওয়ায় সাজেকে আটকা পড়ছেন শতাধিক পর্যটক।

এদিকে আগামীকাল রোববার অনুষ্ঠেয় বাঘাইছড়ি উপজেলা নির্বাচন আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশংকায় অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শিরিন আক্তার বলেন, অনিবার্য কারণবশত নির্বাচন স্থগিত করা হয়েছে।

দূর্যোগপূর্ণ আবহাওয়া এবং সড়ক ও নৌপথ অবরোধের কারণে আগামীকাল (৯ জুন) বাঘাইছড়ি উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করা হয়েছে বলে জানান রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশাররফ হোসেন খান।

উল্লেখ্য যে, গত ২৯ মে বাঘাইছড়ি উপজেলা পরিষদ নির্বাচন হওয়ার কথা থাকলেও ঘূর্ণিঝড় রিমালের কারণে নির্বাচন স্থগিত করা হয়। স্থগিত হওয়া নির্বাচন আগামীকাল (৯ জুন) অনুষ্ঠিত হবে বলে জানানো হয়। পরবর্তীতে আজ অনির্দিষ্টকালের জন্য উক্ত নির্বাচন আবার স্থগিত করে নির্বাচন কমিশন।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার