26 C
আবহাওয়া
৬:১৯ পূর্বাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় ৮হাজার ১৫০পিচ ইয়াবাসহ  আটক ৪

লোহাগাড়ায় ৮হাজার ১৫০পিচ ইয়াবাসহ  আটক ৪


বিএনএ, লোহাগাড়া : চট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে ৪ মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮১৫০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। রোববার রাতে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হল  কক্সবাজার কুতুবপালং মৃত ইলিয়াছ মিয়ার পুত্র ছলিম(২০), মৃত নবী হোসেনের পুত্র ইব্রাহীম(২৬), কক্সবাজার পৌরসভার পাহাড়তলী জিয়ানগর এলাকার মৃত আলী আহমদের পুত্র জামাল (২৯) এবং বান্দরবান পার্বত্য জেলার আলীকদম দক্ষিণ পুর্ব পাড়ার আবদুল জব্বারের পুত্র সালাম(৩৪)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান,গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে পৃথক অভিযান চালিয়ে থানার এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ছলিম ও ইব্রাহীমের কাছ থেকে ৪০৫০ পিচ ইয়াবা এবং একই স্পটে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে জামাল ও সালামের কাছ থেকে ৪১০০পিচ ইয়াবা মোট ৮১৫০পিচ ইয়াবাসহ ৪মাদক কারবারীকে আটক করে ।

উদ্ধারকৃত ইয়াবাগুলোর আনুমানিক মুল্য ২৪ লক্ষ ৪৫ হাজার টাকা হবে বলেও তিনি জানান।অাটককৃতের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় এবং সোমবার সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

বিএনএ/ রায়হান সিকদার, ওজি

Loading


শিরোনাম বিএনএ