28.2 C
আবহাওয়া
১১:২৩ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » আদালতে সাবের হোসেন চৌধুরীর ওপরে ডিম ও জুতা নিক্ষেপ

আদালতে সাবের হোসেন চৌধুরীর ওপরে ডিম ও জুতা নিক্ষেপ


আদালত প্রাঙ্গণে সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরীর ওপর  ডিম ও জুতা নিক্ষেপ করা হয়েছে।  সোমবার (৭ অক্টোবর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ওঠানোর সময় সাবের হোসেন চৌধুরীর ওপর ডিম নিক্ষেপ করা হয়।  এ সময় পুলিশি নিরাপত্তাবেষ্টনী ভেদ করে তার ওপর হামলাও করা হয়।

সোমবার বিকেল ৩টার দিকে পৃথক দুই হত্যা মামলায় সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী, এনবিআরের সাবেক চেয়ারম্যান মো. নজিবুর রহমান ও সাবেক সিনিয়র সচিব মো. আমিনুল ইসলাম খানকে আদালতে নিয়ে আসা হয়।

দুই বছর আগে গুলিতে মকবুল হোসেন নামে বিএনপির এক কর্মীর মৃত্যুর মামলায় সাবের হোসেন চৌধুরীর ১০ দিনের এবং যুবদলনেতা শামীম হত্যা মামলায় নজিবুর রহমান ও আমিনুল ইসলাম খানের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পল্টন থানা পুলিশ। বিকেল ৩টা ৫৫ মিনিটের দিকে তাদের এজলাসে তোলা হয়। এজলাসে নেওয়ার সময় বিএনপির নেতাকর্মীরা তাদের ওপর ডিম নিক্ষেপ করেন। সাবের হোসেন চৌধুরীর শার্ট ও ট্রাউজারে ডিমের দাগ দেখা যায়।

এ দিকে, সোমবার খিলগাঁও থানার চার মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে সাবের হোসেন চৌধুরীকে। এর মধ্যে দুটি হত্যা ও দুটি হত্যাচেষ্টার মামলা রয়েছে। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান এসব মামলায় সাবের হোসেন চৌধুরীকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

বিএনএ/ ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ