29 C
আবহাওয়া
১২:৩১ পূর্বাহ্ণ - জুন ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় জাবেদ-ওয়াসিকা গ্রুপের সংঘর্ষ, আহত ৬

আনোয়ারায় জাবেদ-ওয়াসিকা গ্রুপের সংঘর্ষ, আহত ৬


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বাজেট পরবর্তী স্বাগত মিছিলকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরীসহ ৬ জন আহত হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক অর্থপ্রতিন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপির দুই পক্ষের অনুসারীদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

শুক্রবার (৮ জুন) বন্দর সেন্টার এলাকায় বিকেল সাড়ে ৫টার সময় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এর আগে বিকেল ৩টা থেকে বাজেট পরবর্তী স্বাগত মিছিল করার জন্য উভয় পক্ষের নেতাকর্মীরা জড়ো হতে থাকে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের ব্যারিকেট থাকলেও এক পর্যায়ে ওয়াসিকা পক্ষের অনুসারীরা ব্যারিকেট ভেঙে জাবেদের অনুসারীদের উপর হামলা করেছে বলে জানান স্থানীয় লোকজন।

আহতরা হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক জসীম উদ্দীন, সাবেক ভাইস চেয়ারম্যান হান্নান মনজুর চৌধুরী, বরুমছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাৎ হোসেন চৌধুরী, চাতরী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি তাজউদ্দীন, যুবলীগ নেতা সাইফুল ইসলাম।

দুই পক্ষের হামলার বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, বাজেট পরবর্তী স্বাগত মিছিলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৬জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে দুপুর থেকে পুলিশ মোতায়েন ছিল। পরিস্থিতি এখন আমাদের নিয়ন্ত্রণে রয়েছে।

দেখা গেছে, গতকাল বৃহস্পতিবার ৪টায় বাজেটকে স্বাগত জানিয়ে চাতরী চৌমুহনী টানেল চত্বর এলাকায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হকের নেতৃত্বে স্বাগত মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ দিন রাতে উপজেলা আওয়ামি লীগ বাজেট পরবর্তী স্বাগত মিছিলের কর্মসূচী দিলে একই স্থানে ফের কাজী মোজাম্মেলের নেতৃত্বে ওয়াসিকা অনুসারীরা বাজেট পরবর্তী স্বাগত মিছিলের কর্মসূচী দেয়। এদিকে সংঘর্ষের বিষয়ে জানতে চাইলে উভয় পক্ষের নেতাকর্মীদের সাথে যোগাযোগ করলে এ বিষয়ে কেউ কথা বলছে না।

বিএনএনিউজ/ নাবিদ, ওজি

Loading


শিরোনাম বিএনএ