29 C
আবহাওয়া
৭:০৮ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক আটক

ধামরাইয়ে কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক আটক

আটক

বিএনএ,সাভার : ঢাকার ধামরাইয়ে কিশোরীকে ধর্ষণের ঘটনায় মো. নবীনুর (২০) নামে এক বখাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুরের দিকে পৌরসভার লাকুরিয়া অভিযান চালিয়ে মো. হান্নানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নবীনুর মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার ধানকোড়া গ্রামের তারাবাড়ি এলাকার মোহাম্মদ আলীর ছেলে। ধামরাই পৌরশহরের লাকুরিয়া পাড়া মহল্লার মো. হান্নানের বাড়ীতে ভাড়া থাকত।

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানাযায়, মেয়েটির মা ধামরাই উপজেলায় মুনিয়া কারখানায় চাকুরী করেন এবং মেয়ের বাবা জীবিকা নির্বাহের জন্য পৌরসভার বিভিন্ন জায়গায় কাজ করে। এ সুবাধে মেয়েকে বাসায় একা পেয়ে নবীনুর মেয়ের বাসায় গিয়ে ধর্ষণ করে। মেয়েটির শারীরিকভাবে অসুস্থ্ হলে মেয়ের মাকে পাশের বাড়ির লোকজন খবর দেয়। পরে মেয়ের মা এসে মেয়েকে জিজ্ঞাসা করলে মেয়েটি তার মার কাছে ধর্ষণের বিষয়ে খুলে বলে। এরপর ধামরাই থানায় এসে মেয়ের মা বাদী হয়ে মামলা দায়ের করে। পরে আজ দুপুরে অভিযান চালিয়ে ধর্ষণকারী নবীনুরকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে মেয়ের বাবা মোহাম্মদ আলী বলেন, আমার মেয়েকে এমন সর্বনাশ করলো আমি এখন কি করবো। আমি নবীনুরের শাস্তি চাই। ধামরাই থানার এসআই মো.আশরাফ ইসলাম বলেন, এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় আজ দুপুরে পৌর এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারী নবীনুরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে।

বিএনএনিউজ২৪.কম/ইমরান খান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার