26 C
আবহাওয়া
৭:১৭ অপরাহ্ণ - অক্টোবর ৫, ২০২৪
Bnanews24.com
Home » দুর্গাপূজা উৎসবে কেউ সমস্যা সৃষ্টি করলে নিজ হাতে প্রতিহত করবো- মজনু

দুর্গাপূজা উৎসবে কেউ সমস্যা সৃষ্টি করলে নিজ হাতে প্রতিহত করবো- মজনু


ফেনী প্রতিনিধি :ফেনীর ছাগলনাইয়ায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মালম্বীদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ অক্টোবর) সকালে কেন্দ্রীয় সেবাশ্রম মন্দিরে এ অনুষ্ঠানের আয়োজন করে ছাগলনাইয়া উপজেলা কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটি।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার সাহার সভাপতিত্বে ও সদস্য মানিক চন্দ্র শীলের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক ও ফেনী-১ আসনের সাংগঠনিক সমন্বয়ক রফিকুল আলম মজনু।

বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ সম্পাদক বেলাল আহমেদ, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য জালাল আহমেদ মজুমদার, জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী, ছাগলনাইয়া উপজেলা বিএনপির আহবায়ক নুর আহাম্মদ মজুমদার, সদস্য সচিব মো. আলমগীর বি এ, ছাগলনাইয়া পৌর বিএনপির আহ্বায়ক মো. ইউসুফ মজুমদার।

বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল করিম লিটন, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক কাজী মনির আহাম্মদ খোকন, যুগ্ম আহবায়ক এম জি কিবরিয়া মজুমদার প্রমূখ।

প্রধান রফিকুল আলম মজনু সনাতন ধর্মালম্বীদের উদ্দেশ্যে বলেন,হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। হিন্দু সম্প্রদায়ের ভাই-বোনেরা আমাদের ভাই-বোন। ওনাদের উৎসব যাতে সুন্দরভাবে পালন করতে পারে সে দায়িত্ব আমাদের। হিন্দুদের অনুষ্ঠান সুন্দরভাবে পালন করবে আমরা তাদেরকে সহযোগিতা করবো। যদি কোনো স্থানে বিশৃঙ্খলা হয় তাহলে বিএনপির স্থানীয় যে কমিটি রয়েছে তাদেরকে এর দায় নিতে হবে।আপনারা সংখ্যালঘু এ কথা আমি বলতে চাই না। হিন্দু বৌদ্ধ খ্রিস্টান আমরা সবাই এক। এক হয়ে থাকতে চাই। দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেওয়া আছে আপনাদের পাশে থাকার।

তিনি আরও বলেন, দুর্গাপূজা আনন্দে উৎসবের মধ্যে পালন করবেন। যদি কেউ কোনো সমস্যা সৃষ্টি করে তাহলে নিজ হাতে তাকে প্রতিহত করার ঘোষণা দেন রফিকুল আলম মজনু। পরে তিনি দরিদ্র ৩৫ হিন্দু পরিবারের সদস্যদের মাঝে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ