30 C
আবহাওয়া
৯:০৭ অপরাহ্ণ - জুলাই ৮, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

কর্ণফুলীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

কর্ণফুলীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের কর্ণফুলীতে নাছিমা বেগম (৩৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৫ জুলাই) বিকেলে উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের খালেক মেম্বার বাড়িতে এ ঘটনা ঘটে। এদিকে পুলিশ মরদেহ উদ্ধারের পর পলাতক রয়েছে স্বামী।

জানা যায়, নিহত নাছিমা বেগম মোহাম্মদ সোলায়মানের স্ত্রী। সোলায়মানের বাড়ি পটিয়া শান্তিরহাটের মালিপাড়া। নাছিমার পিতা চরলক্ষ্যা ইউনিয়নের সেকান্দর মিয়া। তিনি পেশায় পোশাক কারখানার শ্রমিক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাছিমা তার প্রথম স্বামী আকতারের ঘরের ছেলে কামরুল হাসান ইমন (১৮) এবং মেয়ে কানিজ ফাতেমা ইমু (১৩) সহ চরলক্ষ্যা গ্রামের মহিউদ্দিনের ভাড়া ঘরে এক বছর যাবত বসবাস করে আসছিলেন।

বৃহস্পতিবার রাত ১টার দিকে নাছিমার দ্বিতীয় স্বামী মোহাম্মদ সোলায়মান ভাড়া বাসায় আসেন। সে সময় তাদের মধ্যে ঝগড়া হয়। সকাল ৮টার দিকে মেয়ে তার মা ঘুমাচ্ছে মনে করে আর ডাকেননি। পরে ছেলে ইমন ঘরে এসে তার মা’কে ডাকলে কোন সাড়া-শব্দ না পেয়ে হাত-পা ধরে দেখে হাত-পা ঠান্ডা হয়ে আছে। এ সময় আত্মীয়-স্বজনদের ডেকে মরদেহ সৎকারের ব্যবস্থা করেন। এসময় মরদেহে আঘাতের চিহ্ন পাওয়া গেলে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহির হোসেন বলেন, গৃহবধূর মরদেহ হেফাজতে নেওয়া হয়েছে। মরদেহের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। বাকিটা আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিএনএনিউজ/ নাবিদ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ