34 C
আবহাওয়া
৪:৫৩ অপরাহ্ণ - জুলাই ৮, ২০২৪
Bnanews24.com
Home » বাঁশখালীর সাবেক এমপির বিরুদ্ধে মামলা

বাঁশখালীর সাবেক এমপির বিরুদ্ধে মামলা

বাঁশখালীর সাবেক এমপির বিরুদ্ধে মামলা

বিএনএ, চট্টগ্রাম: সাংবাদিককে প্রাণনাশের হুমকির অভিযোগে সাবেক সংসদ সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার (৪ জুলাই) দৈনিক চট্টগ্রাম মঞ্চের বাঁশখালী প্রতিনিধি ও বাঁশখালী প্রেস ক্লাবের সভাপতি শফকত হোসাইন চাটগামী (৪৫) বাদী হয়ে বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন।

বাদীর আইনজীবী মোশাররফ হোসাইন খাঁন বলেন, শুনানি শেষে আদালত অভিযোগ আমলে নিয়ে ওসি তোফায়েল আহমদকে মামলাটি তদন্তের নির্দেশ দিয়েছেন।

গত ২৯ জুন আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাঁশখালী উপজেলা সদরে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর বলেন, সাবেক এমপি মোস্তাফিজুর বুঝাতে চেষ্টা করেছেন নিজের বাড়ি না করে তিনি দলীয় কার্যালয় নির্মাণ করেছেন। অথচ এটি সম্পূর্ণ মিথ্যা ও ভণ্ডামি। দলীয় কার্যালয় নির্মাণে তিনি ব্যাপক চাঁদাবাজি করেছেন। খানখানাবাদের চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দার ৭ লাখ টাকা, সাবেক চেয়ারম্যান বদরুদ্দীন চৌধুরী ৮ লাখ টাকা, চেয়ারম্যান ইবনে আমিন ৫ লাখ টাকা, পুকুরিয়ার আওয়ামী লীগ নেতা মাহবুব আলী ১১ লাখ টাকা এবং সাবেক উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী ৩৪ লাখ টাকা দিয়ে অফিস সংলগ্ন ছড়ায় গাইড ওয়াল নির্মাণ করে দেন। এভাবে আরও বহু মানুষের কাছ থেকে টাকা নিয়েছেন মোস্তাফিজ।

এ বক্তব্যের সূত্র ধরে সাংবাদিক শফকত হোসাইন চাটগামী প্রতিবেদন প্রকাশ করেন। এরই জেরে গত ৩০ জুন ব্যক্তিগত মোবাইল থেকে ফোন করে শফকত হোসাইনকে অকথ্য ভাষায় গালিগালাজ করাসহ মোস্তাফিজুর তাকে প্রাণনাশের হুমকি দেন বলে মামলার অভিযোগে বলা হয়েছে।

সাংবাদিক শফকত হোসাইন চাটগামী বলেন, আমাকে নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছেন মোস্তাফিজুর রহমান। বিভিন্ন অপরিচিত নম্বর থেকে ফোন করে তার লোকজন দিয়ে আমাকে হুমকি-ধমকি দিচ্ছেন। এ অবস্থায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি আদালতের কাছে প্রতিকার চেয়েছি। আদালত আমার মামলা আমলে নিয়েছেন।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ