29 C
আবহাওয়া
২:৫৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সিজেকেএস ক্রিকেট লীগে চট্টগ্রাম আবাহনী চ্যাম্পিয়ন

সিজেকেএস ক্রিকেট লীগে চট্টগ্রাম আবাহনী চ্যাম্পিয়ন

সিজেকেএস ক্রিকেট লীগে চট্টগ্রাম আবাহনী চ্যাম্পিয়ন

বিএনএ, চট্টগ্রাম : সিজেকেএস ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩ এ চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম আবাহনী লি:। বুধবার (৫ এপ্রিল) চট্টগ্রাম এম.এ. আজিজ স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং ইস্পাহানী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের আর্থিক পৃষ্ঠপোষকতায় এ ক্রিকেট লীগের সমাপনী খেলা অনুষ্ঠিত হয়। এতে রানার্স আপ হয় চবক ক্রীড়া সমিতি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রামের জেলা প্রশাসক ও সিজেকেএস’র সভাপতি আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্পাহানী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের জেনারেল ম্যানেজার (টি ট্রেড) শাহ মঈনুদ্দিন হাসান। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চট্টগ্রাম, সিজেকেএস সহ সভাপতি ও ক্রিকেট কমিটির চেয়ারম্যান রাকিব হাসানের সভাপতিত্বে এবং সিজেকেএস নির্বাহী সদস্য হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিজেকেএস নির্বাহী কমিটির সদস্য ও ক্রিকেট সম্পাদক এ.কে.এম. আবদুল হান্নান আকবর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান, বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, সিজেকেএস সহ সভাপতি এ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, মো: হাফিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম ও মোঃ মশিউর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য আলহাজ্ব আবুল হাসেম, সৈয়দ আবুল বশর, আ.ন.ম. ওয়াহিদ দুলাল, গোলাম মহিউদ্দীন হাসান, মোহাম্মদ শাহজাহান, মো: দিদারুল আলম, সিজেকেএস ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক শওকত হোসাইন, সিজেকেএস কাউন্সিলর এস এম আব্দুল্লাহ আল মামুন, আলী হাসান রাজু, সুলতান মাহমুদ খান শাহীন, মো: সাইফুল্লাহ চৌধুরী, মোহাম্মদ সরওয়ার আলম চৌধুরী (মনি)সহ অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তাসহ অন্যান্যরা।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ