25 C
আবহাওয়া
৫:১৯ পূর্বাহ্ণ - অক্টোবর ৫, ২০২৪
Bnanews24.com
Home » মুক্তিপণ দাবি করায় বিএনপির ২ কর্মী বহিষ্কার

মুক্তিপণ দাবি করায় বিএনপির ২ কর্মী বহিষ্কার

মুক্তিপণ দাবি করায় বিএনপির ২ কর্মী বহিষ্কার

বিএনএ, ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং দলের নীতি-আদর্শ পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগ প্রমাণিত হওয়ায় উপজেলার বারবাজার ইউনিয়ন বিএনপির দুই কর্মীকে প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ মাহাবুবার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বহিষ্কার আদেশ দেওয়া হয়।

বহিষ্কৃতরা হলেন- বারবাজার মহিষাহাটি গ্রামের খোদাবখশের ছেলে আসাদুল ইসলাম ও বেলাট দৌলতপুর গ্রামের মান্দার বিশ্বাসের ছেলে সাবু বিশ্বাস। তবে কী কারণে তাদের বহিষ্কার করা হয়েছে তা উল্লেখ করা হয়নি ওই বিজ্ঞপ্তিতে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে বারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আবুল কালামের ছেলে সজিব হোসেন তার স্ত্রী ও শাশুড়িকে সঙ্গে নিয়ে যশোর যাওয়ার সময় অপহরণ করেন আসাদুল ও সাবু বিশ্বাস। পরে তাদের অজ্ঞাত স্থানে আটকে রেখে মুক্তিপণ দাবি করে মারধর করেন তারা। আহত সজিব হোসেন যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ বলেন, ‘সংবাদ পাওয়ার পর আমরা তাদের উদ্ধারের কাজ শুরু করি। সন্ধ্যার পর ঝিনাইদহ ও যশোরের সীমান্ত এলাকা মান্দারতলায় ফেলে রেখে যায় অপহরণকারীরা। সেখান থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।’

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ