25 C
আবহাওয়া
৯:১৫ পূর্বাহ্ণ - অক্টোবর ৫, ২০২৪
Bnanews24.com
Home » মীরসরাইয়ে রূপসী ঝর্ণা থেকে ২ পর্যটকের মরদেহ উদ্ধার

মীরসরাইয়ে রূপসী ঝর্ণা থেকে ২ পর্যটকের মরদেহ উদ্ধার

মীরসরাইয়ে রূপসী ঝর্ণা থেকে ২ পর্যটকের মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের মীরসরাইয়ের রূপসী ঝর্ণা এলাকায় ২ পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) সকালে ঐ দুই পর্যটক নিখোঁজ হওয়ার পরে দুপুরে ঝর্ণার কূপ থেকে মৃত অবস্থায় উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

স্থানীয়দের সুত্রে জানা যায়, শুক্রবার সকাল ৯টার দিকে ১৩ জন পর্যটকের একটি দল রূপসী ঝর্ণা এলাকায় যান এদের মধ্যে পা পিছলে দুই পর্যটক নিখোঁজ হলে মীরসরাই ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। বেলা ১১টা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঝর্ণার কূপে নিখোঁজ পর্যটকদের উদ্ধারে অভিযান শুরু করে। দুপুর ১টার দিকে ঝর্ণা গভীর কূপ থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন, নারায়নগঞ্জ সদর এলাকার আতিকুর রহমানে পুত্র মুসফিকুর রহমান (২১) ও একই এলাকার মুহাম্মদ মুরাদের পুত্র মাহবুব রহমান মুস্তাকিম (২১)।

মীরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী জানান, উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের পাহাড়ে অবস্থিত রূপসী ঝর্ণায় দুই পর্যটক নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে একটি ডুবুরি দল উদ্ধার কাজে পাঠানো হয়। প্রায় দুই ঘণ্টা ধরে অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টম্বর পাথর পড়ে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যুর পর শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সংস্কার কাজের কথা জানিয়ে খৈয়াছড়া র্ঝণা সাময়িক বন্ধ ঘোষণা করেন চট্টগ্রাম উত্তর বনবিভাগ। পরে শুক্রবার (৪ অক্টোবর) খৈয়াছড়া র্ঝণা পর্যটকদের জন্য খুলে দেয়া হচ্ছে।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ