25 C
আবহাওয়া
৯:১৯ পূর্বাহ্ণ - অক্টোবর ৫, ২০২৪
Bnanews24.com
Home » দগ্ধ শিশু বায়জিদও না ফেরার দেশে

দগ্ধ শিশু বায়জিদও না ফেরার দেশে

বিস্ফোরণ

বিএনএ ডেস্ক :  ধানমন্ডির শুক্রাবাদে রান্নাঘরে গ্যাস  বিস্ফোরণে দগ্ধ শিশু বায়জিদও (৩) বাবা-মায়ের পথ ধরে চলে গেলেন না ফেরার দেশে । শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়। ওই বিস্ফোরণের ঘটনায় এ রআগে গত মঙ্গলবার রাতে শিশুটির বাবা টোটন ও বুধবার রাতে মা নিপা আক্তার চিকিৎসাধীন অবস্থায় একই হাসপাতালে মারা যান।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা .তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এই ঘটনায় শিশুসহ দগ্ধ তিনজন আমাদের এখানে এসেছিল। এদের মধ্যে রাতে শিশু বায়জিদ আইসিইউতে মারা যায়। তার শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

তিনি আরও জানান, গত মঙ্গলবার শিশুটিরর বাবা টোটন ৫০ শতাংশ এবং গত বুধবার রাতে শিশুর মা নিপা ৩২ শতাংশ দগ্ধ নিয়ে মারা যান। গত ২৮ সেপ্টেম্বর ভোরে ২৭ নাম্বার শুক্রাবাদে বাসায় রান্নাঘরে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণে দগ্ধ হন একই পরিবরারের তিনজন। শিশুর জন্য পানি গরম করতে গিয়ে গ্যাসের চুলা জ্বালাতেই বিস্ফোরণের ঘটনা ঘটেছিল বলে জানিয়েছেন নিহতদের স্বজনেরা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোহাম্মদ ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে বায়জিদের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে ।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ