26 C
আবহাওয়া
৮:৫৪ পূর্বাহ্ণ - অক্টোবর ৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে আন্দোলনকারীদের ওপর গুলি, আহত ১০

চট্টগ্রামে আন্দোলনকারীদের ওপর গুলি, আহত ১০

চট্টগ্রামে আন্দোলনকারীদের উপর গুলি, আহত ১০

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নিউমার্কেট    এলাকায় আন্দোলনকারীদের উপর গুলি চালিয়েছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এতে বেলা সোয়া ১২ টা পর্যন্ত কমপক্ষে ১০জন আহত হয়েছে বলে নিশ্চিত করেছে আন্দোলনে অংশ নেয়া শিক্ষার্থী ও স্থানীয়রা।

রোববার (৪ আগস্ট) সকাল ১০ টা থেকে আন্দোলনকারীরা নিউমার্কেট মোড়ে অবস্থান নিলে বেলা সাড়ে ১১ টার দিকে সিটি কলেজ এলাকা থেকে এই গুলি চালায় তারা।

এই সময় আন্দোলনকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। এরপর আন্দোলনকারীরা নিউমার্কেট ও রেয়াজউদ্দিন বাজারের আশপাশে অবস্থান নিলে পুলিশ তাদের উপর গুলি, টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে বলে অভিযোগ করছেন আন্দোলনে অংশ নেয়া শিক্ষার্থী ও স্থানীয়রা।

চলমান আন্দোলন ও সহিংসতায় ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছে চমেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার মো. তসলিম উদ্দিন।

এদিকে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে , সিটি কলেজ রোডের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিসের পেছন থেকে গুলি ছুড়ছে হেলমেট পরা এক লোক। তার পাশে থাকা আরেকজনকে ককটেল নিক্ষেপ করতে দেখা যায়।

এদিকে শিক্ষার্থী ও জনতা ছত্রভঙ্গ হওয়ার পর পুলিশের সহায়তায় কয়েকশ ছাত্রলীগ নেতা নিউমার্কেট মোড়ে অবস্থা নেন। উল্লেখ্য, আজ বেলা ১টায় সরকারি দলের একই অবস্থানে কর্মসূচী পালনের কথা ছিল।

বিএনএনিউজ/ নাবিদ/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ