29 C
আবহাওয়া
১২:১৮ পূর্বাহ্ণ - জুন ২৭, ২০২৪
Bnanews24.com
Home » এগিয়ে মিজান, ৪ প্রার্থী শুধু পোষ্টারে!

এগিয়ে মিজান, ৪ প্রার্থী শুধু পোষ্টারে!

এগিয়ে মিজান, ৪ প্রার্থী শুধু পোষ্টারে!

বিএনএ, চট্টগ্রাম: ৬ষ্ঠ ধাপে অনুষ্ঠিত ছাগলনাইয়া উপজেলা নির্বাচনের প্রচারাভিযান শেষ হয়ে গেল। এই উপজেলার ৫ প্রার্থীর মধ্যে শুধু মাত্র সরব ছিলেন কাপ পিরিচ প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতাকারী মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার। বাংলাদেশ আওয়ামী লীগের ফেনী জেলা শাখার কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার প্রচারণার শেষ দিনে বিশাল সমাবেশ করে তাক লাগালেন। হাজার হাজার মানুষের মুখরিত শ্লোগানে যখন ছাগলনাইয়া জি‌রো প‌য়ে‌ন্টে এলাকা প্রকম্পিত হতে লাগলো তখন নেমে আসে বৃষ্টি। কিন্তু কাপ পিরিচ প্রতীকের সমর্থক ও আওয়ামী লীগের নেতাকর্মীরা ছিল ঠাঁয় দাঁড়িয়ে। কাকভেজা কর্মী সমর্থকদের উদ্দেশ্যে চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান দৃপ্ত কন্ঠে ঘোষণা দিলেন, জনগণ তাকে ভোট দিয়ে নির্বাচিত করলে তিনি ছাগলনাইয়াকে দুর্নীতি, স্বজনপ্রীতি ও মাদকমুক্ত স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবেন।

আহবান জানালেন ছাগলনাইয়ার উন্নয়ন, গণমানু‌ষের ভাগ্য পরিব‌র্তনে ৫ জুন দলে দলে ভোট কেন্দ্রে গিয়ে কাপ পিরিচ মার্কায় ভোট দেয়ার।

মিজানুর রহমান মজুমদার আরও ব‌লেন, নির্বা‌চিত হ‌লে শিক্ষিত তরুণ বেকার‌দের ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে আয় এবং বিদেশগামী‌দের উন্নত কা‌রিগ‌রি প্রশিক্ষণ প্রদা‌নের বিশেষ উদ্যাগ নিবেন। প্রতিষ্ঠা করা হবে কারিগরি ও কম্পিউটার শিক্ষা প্রতিষ্ঠান।

ছাগলনাইয়া পৌর শহরের জিরো পয়েন্ট সংলগ্ন স্থানে আয়োজিত পথসভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য জালাল উদ্দিন চৌধুরী পাপ্পু।

YouTube player

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন বুলবুল’র সভাপতিত্বে এবং পৌর মেয়র এম মোস্তফা’র পরিচালনায় কাপ পিরিচ প্রতীকের প্রার্থীর সমর্থনে আয়োজিত এই জনসভায় বক্তব্য রাখেন সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, দাগনভূঁঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান বাবু শুসেন শীল, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ছাগলনাইয়া উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বিবি জুলেখা শিল্পী, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদ উদ্দিন পাটোয়ারী ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মির্জা ইমাম হোসেন প্রমুখ।

উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মজুমদার, ফুলগাজী,উপজেলা চেয়ারম্যান হারুন মজুমদার, সোনাগাজী পৌর মেয়র এড. রফিকুল ইসলাম খোকন, পরশুরাম পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, দাগনভূঁঞা পৌর মেয়র মো. ওমর ফারুক, ফুলগাজীর সাবেক উপজেলা চেয়ারম্যান আলিম উদ্দিন, ছাগলনাইয়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, ঘোপাল ইউপি চেয়ারম্যান মো. সেলিম, সাবেক চেয়ারম্যান আজিজুল হক মানিক, মহামায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান মিনু, সাবেক চেয়ারম্যান গরীব শাহ হোসেন চৌধুরী বাদশা প্রমুখ।

সরেজমিনে এক জনমত জরিপে দেখা যায়, ৫ চেয়ারম্যান প্রার্থীর মধ্যে কাপ পিরিচ প্রতীকের প্রার্থী মিজানুর রহমান মজুমদারই এগিয়ে আছেন। অন্য ৪ জন শুধু পোষ্টারেই সীমাবদ্ধ।

প্রসঙ্গত, ছাগলনাইয়া উপজেলায় ১ লাখ ৬৬ হাজার ২ শত ৭২ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ৮৫ হাজার ৭ শত ৯২ জন। নারী ৮০ হাজার ৪ শত ৭৯ জন। কেন্দ্র রয়েছে ৫৪টি। এই সব ভোটার ৫ জুন ৫ জন চেয়ারম্যান প্রার্থী ও ২ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী থেকে ১ জন চেয়ারম্যান, ১ জন মহিলা ভাইস চেয়ারম্যানকে তাদের জনপ্রতিনিধি হিসাবে নির্বাচিত করবেন। পুরুষ ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়।

বিএনএনিউজ/ সৈয়দ সাকিব/ বাবর মুনাফ/হাসনা/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ