27 C
আবহাওয়া
১১:১৯ অপরাহ্ণ - অক্টোবর ৩, ২০২৪
Bnanews24.com
Home » ‘অবৈধ ইউনূস সরকার আওয়ামী লীগ নিধনেই ব্যস্ত’

‘অবৈধ ইউনূস সরকার আওয়ামী লীগ নিধনেই ব্যস্ত’


অন্তর্বর্তীকালীন সরকারের উদ্দেশে আওয়ামী লীগ এক  স্ট্যাটাসে বলেছে, এই লুটেরা জঙ্গি গডফাদাররাই সারা দেশে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে যুদ্ধ করতে নামবে। যা তারা করছে ঢাকা শহরের আশেপাশে ও পার্বত্য চট্টগ্রামে। আর গ্রেফতার হচ্ছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। ক্ষমতা পাকাপোক্ত করতে অবৈধ ইউনূস সরকার আওয়ামী লীগ নিধনেই বেশি ব্যস্ত।

৫ আগস্ট সরকার পতনের পর এই প্রথম দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে বিবৃতি দিয়েছে ক্ষমতাচ্যুত আওয়ামী লীগ। ব্যক্তি বা মুখপাত্রের নাম উল্লেখ না করে বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুর ২টায় দলটির ভেরিফায়েড ফেসবুক পেজে নাতিদীর্ঘ একটি স্ট্যাটাস দেওয়া হয়।

ওই স্ট্যাটাসকে দলের বিবৃতি হিসেবে উল্লেখ করে বলা হয়েছে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলাসহ নানান অভিযোগে সারা দেশে আওয়ামী লীগের নেতাকর্মীদের গ্রেফতারের আগে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগকারীদের গ্রেফতার করুন।

সরকারের প্রতি আহ্বান জানিয়ে পোস্টে লেখা হয়, আওয়ামী লীগ কর্মীদের গ্রেফতারের আগে বিএনপির নামকরা সন্ত্রাসী, যারা থানা লুট করেছে, যারা আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘর ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাট করেছে তাদের গ্রেফতার করুন।

পোস্টে বলা হয়, এই সরকার মিডিয়া অফিস দখলে ইতোমধ্যে বিশ্ব রেকর্ড করেছে। এই পর্যন্ত সারাদেশে দেড় শতাধিক সাংবাদিকের নামে হত্যা মামলা দিয়েছে। তিন শতাধিক সাংবাদিককে চাকরিচ্যুত করেছে।

বিবৃতিতে বলা হয়, সম্প্রতি ড. ইউনুস বাংলাদেশের ইতিহাসে রিসেট বাটন দিয়ে দেশের ইতিহাস মুছে ফেলার কথা বলছেন। যা খুবই আপত্তিজনক এবং নিন্দনীয়। তিনি বাংলাদেশের ইতিহাস মুছে ফেলার জন্য যতই রিসেট দেন না কেন, দেশের মৌলিক ও অস্তিত্বের ইতিহাসগুলো মুছার ক্ষমতা ওনার নাই। মুছতে পারলে তো বাংলাদেশই থাকবে না।

বিএনএ/ ওজি/এইচমুন্নী

 

Loading


শিরোনাম বিএনএ