27 C
আবহাওয়া
৯:৩১ অপরাহ্ণ - অক্টোবর ৩, ২০২৪
Bnanews24.com
Home » বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন


বিএনএ, ববি: বস্তুনিষ্ঠ সংবাদ তারুণ্যের মূল প্রবাদ স্লোগানকে ধারন করে বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ববিসাস) ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।বৃহস্পতিবার ( ৩ অক্টোবর) বেলা ৩ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসির সভাকক্ষে কেককাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপিত হয়। দিনটিকে স্মরণীয় করে রাখতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বৃক্ষ রোপন করে সাংবাদিক সমিতি।

ববিসাসের সাধারণ সম্পাদক মো. ইমদাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মো.জাহিদ হোসেন ,দপ্তর প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ এনামুল হোসেন , কার্যনির্বাহী সদস্য মো.মাসুদ রানা, মেহেদী হাসানসহ সংগঠনটির অন্যান্য সদস্য, সহযোগী সদস্য ও শিক্ষানবিশ সদস্য।

উল্লেখ্য, ২০১৯ সালের ৩রা অক্টোবর বস্তুনিষ্ঠ সংবাদ, তারুণ্যের মূলপ্রবাদ স্লোগানকে ধারণ করে প্রতিষ্ঠিত হয় বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।

বিএনএ, রবিউল ইসলাম, ওজি/এইচমুন্নী

 

Loading


শিরোনাম বিএনএ
‘অবৈধ ইউনূস সরকার আওয়ামী লীগ নিধনেই ব্যস্ত’ আয়কর আইন সংস্কারে ৭ সদস্যের টাস্কফোর্স গঠন এনবিআরের জাবি : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ১৭ সমন্বয়কের পদত্যাগ মেক্সিকোতে অভিবাসীদের ট্রাকে সেনাবাহিনীর গুলিতে নিহত ৬ সাইবার নিরাপত্তা আইন বাতিল করা হবে: আইন উপদেষ্টা টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় উপদেষ্টা নাহিদ শেষ হলো ১৯ দিনব্যাপী ৫৪তম আন্তর্জাতিক মাহফিলে সীরাতুন্নবী (স.) ২০২৪ ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ফিটনেসবিহীন যানবাহনের বিরুদ্ধে অভিযান বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন