27 C
আবহাওয়া
১:০৯ অপরাহ্ণ - জুলাই ৪, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের একমাস পর স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান

বিয়ের একমাস পর স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান


বিএনএ ডেস্ক : ভালবেসে বিয়ে করেছেন তারা। কিন্তু বিয়ের এক মাস যেতে না যেতেই দুইজনেই একসঙ্গে  বিষপান করেছে।  রোববার (৩০ জুন) সকালে পাবনার ঈশ্বরদীর  সাহাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। দূরসম্পর্কের এক নানির কটূক্তিমূলক কথায় অপমান সইতে না পেরে রিয়া খাতুন ও সাজেদুল ইসলাম নামে এক দম্পতি বিষপান করেছে।

রোববার (৩০ জুন) সকালে উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি ফটিক মোড়ের আজতব প্রামাণিকের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত রিয়া ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের আজিজতলা এলাকার লেরু মোল্লার মেয়ে। সাজেদুল একই ইউনিয়নের চরগড়গড়ি এলাকার আজতব প্রামানিকের ছেলে।

সাজেদুলের পারিবারিক সূত্রে জানা গেছে, রিয়া ও সাজেদুল একমাস আগে প্রেম করে পালিয়ে বিয়ে করে। রিয়ার পরিবার বিয়ে মেনে না নিলেও সাজেদুলের পরিবার বিয়ে মেনে নেয়। রিয়ার দূর সম্পর্কের এক নানি রিয়ার শ্বশুর বাড়িতে গিয়ে রিয়াকে কটূক্তিমূলক কথা বলে। থুথু ফেলে তাদের ভালোবাসার বিয়ের প্রতি ঘৃণা প্রকাশ করেন। এতে দুইজনে  নিজ ঘরে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে তারা। পরে বাড়ির লোকজন বুঝতে পেরে তাদের উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করে। সেখানেই রিয়ার মৃত্যু হয়। সাজেদুল মেডিকেলে ভর্তি আছেন।

ঈশ্বরদী থানার ওসি মো. রফিকুল ইসলাম গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বলেন, নবদম্পতি বিষপান করেছে। এর মধ্যে নববধূ রিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বিষপানের কারণ জানতে তদন্ত করা হবে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ