30 C
আবহাওয়া
৭:৪৮ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে জিপের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

রাউজানে জিপের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

রাউজানে জিপের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

বিএনএ, রাউজান (চট্টগ্রাম): রাউজানে ইট বোঝাই জিপের ধাক্কায় মো. আলমগীর (৪০) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ মে) দুপুরে উপজেলার হলদিয়া ইউনিয়নের এয়াছিননগর এলাকায় হযরত এয়াছিন শাহ সড়কের কাঁঠালতল মোতালেব সওদাগরের ফার্নিচার দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলমগীর ডাবুয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের হযরত বায়জিদ বোস্তামির আস্তানা সংলগ্ন খলিফার বাড়ীর মৃত নুরুল ইসলামের ৩য় পুত্র। এক সন্তানের জনক আলমগীর পেশায় ফার্নিচার মিস্ত্রী ছিলেন।

ঘাতক জিপ গাড়িটি ইটসহ হলদিয়া ইউনিয়ন পরিষদে আটক রাখা হয়েছে।

স্থানীয় রিমনসহ প্রত্যক্ষদর্শীরা জানান, ব্রিকফিল্ড থেকে ইট বোঝাই করে বেপরোয়া গতিতে আসছিল জিপটি। সেসময় আলমগীর ফার্নিচার দোকানের কাজ শেষ করে দুপুরের খাবার খেতে বাড়ির দিকে রওয়ানা হতেই কয়েক হাতের ব্যবধানে আলমগীরের মোটরসাইকেলকে ধাক্কা দেয় ইট বোঝাই জিপটি। মুহুর্তের মধ্যে ইটবাহি চাঁদের গাড়ির (জিপ) ধাক্কায় আলমগীর গুরুতর আহত হন। তাকে রক্তাত্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মঙ্গলবার (২ মে) বিকালে মারা যায় আলমগীর।

এ ঘটনার ব্যাপারে ফোন করে জানতে চাইলে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক জিপটি আটক করে হলদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রাখা হয়েছে।

বিএনএনিউজ/শফিউল আলম,বিএম

Loading


শিরোনাম বিএনএ