32.5 C
আবহাওয়া
১২:৩১ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি উদ্ভট উদ্ভট কথা বলে : আইনমন্ত্রী

বিএনপি উদ্ভট উদ্ভট কথা বলে : আইনমন্ত্রী


বিএনএ, বাহ্মণবাড়িয়া : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি নিজেরা কিছু করতে পারে না। তারা নকল করার ওস্তাদ।আমেরিকা থেকে তারা টেক ব্যাক থিওরি শিখেছে। সেই থিওরি থেকে তারা কেয়ার টেকার গর্ভমেন্টের কথা বলে।

সোমবার (১ মে) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা শ্রমিক লীগ আয়োজিত মে দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রৌ এ সব কথা বলেন।

এ সময় আনিসুল হক বিএনপির ‘টেক ব্যাক বাংলাদেশ’ শ্লোগানের ব্যাখ্যা দিতে গিয়ে বলেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বাইডেন সাহেব যখন নির্বাচন করেন তখন একটি ইংরেজি শ্লোগান দিয়েছেন ‘টেক ব্যাক আমেরিকা, বিল্ড ব্যাটার’।

তিনি হাস্যরস করে বলেন, ওই যুক্তরাষ্ট্রের বাইডেনের শ্লোগান নকল করে এখন বিএনপি সাহেবেরা বলছেন ‘টেক ব্যাক বাংলাদেশ’, কিন্তু ওনারা বলে না, বিল্ড ব্যাটার।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে বাংলাদেশ সংবিধান অনুযায়ী এবং তার এক ইঞ্চি তারতম্য হবে না।

আইনমন্ত্রী আরও বলেন, আমরা চাই বাংলাদেশ এগিয়ে যাক। আমরা ফাঁকা বুলিতে বিশ্বাস করি না। আর বিএনপি উদ্ভট উদ্ভট কথা বলেন।

শ্রমিক সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইবনে মাসুদ খলিফা। সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারন সম্পাদক মো. তাকজিল খলিফা কাজল, কসবা পৌর মেয়র এমজি হাক্কানি, যুগ্ম আহবায়ক মনির হোসেন বাবুল, মো. সেলিম ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ