28 C
আবহাওয়া
১:৪৩ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচনে একজনের ভোট অন্যজন দেওয়ার সুযোগ নেই- রাঙামাটি জেলা প্রশাসক

নির্বাচনে একজনের ভোট অন্যজন দেওয়ার সুযোগ নেই- রাঙামাটি জেলা প্রশাসক

নির্বাচনে একজনের ভোট অন্যজন দেওয়ার সুযোগ নেই- রাঙামাটি জেলা প্রশাসক

বিএনএ, রাঙামাটি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে একজনের ভোট অন্যজন দেওয়ার কোনো সুযোগ নেই। কোন ধরনের কারচুপি গ্রহণ করা হবে না। যার ভোট তিনি দিবেন, যাকে খুশি তাকে দিবেন। ভোট দেওয়া নাগরিকদের সাংবিধানিক অধিকার। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাঙামাটির রাজস্থলী উপজেলায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাঙামাটির জেলা প্রশাসক মোশাররফ হোসেন খান।

তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আমরা সবাই একসাথে কাজ করে যাচ্ছি। এই নির্বাচনে কেউ যদি ভোট দিতে বাধা দেয় তাহলে তাকে ছাড় দেওয়া হবে না। সকল জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনী, হেডম্যান এবং কারবারিসহ সকলকে নিয়ে আমরা একটা ভালো নির্বাচন উপহার দিতে চাই।

মঙ্গলবার (২ জানুয়ারি) আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাঙামাটির রাজস্থলী উপজেলার গণমিলনায়তনে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, আইন শৃঙ্খলা বাহিনী, স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান, কারবারী, শিক্ষক, সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক এ উপলক্ষে জেলায় প্রত্যেকটি উপজেলায় মতবিনিময় সভা করেন।

উপজেলার নির্বাহী অফিসার এএইচ ইরফান উদ্দিন আহমেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলার অতিরিক্ত পুলিশ সুপার সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মারুফ আহমেদ, রাজস্থলী সাব জোন কমান্ডার মেজর আবদুল্লাহ আল মাহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা, সহকারী পুলিশ সুপার রাজস্থলী সার্কেল সাইকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ রাজস্থলী ইকবাল হোসেন, চন্দ্রঘোনা আনছারুল করিম। মতবিনিময় সভায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, হেডম্যান, মেম্বার, সাংবাদিক, কার্বারীবৃন্দ বক্তব্য রাখেন এবং স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র জেলা নির্বাচনী কর্মকর্তা মনির হোসেন।

আলোচনা শেষে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং এবং অন্যান্য অফিসারদের সাথে কর্মশালায় অংশ নেন জেলা প্রশাসক।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ