27 C
আবহাওয়া
৯:৩৭ অপরাহ্ণ - অক্টোবর ১, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে সনাতন ধর্মাবলম্বীদের সাথে জামায়াতের মতবিনিময় সভা

বোয়ালখালীতে সনাতন ধর্মাবলম্বীদের সাথে জামায়াতের মতবিনিময় সভা

বোয়ালখালীতে সনাতন ধর্মাবলম্বীদের সাথে জামায়াতের মতবিনিময় সভা

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেছেন জামায়াতের নেতৃবৃন্দ। মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে উপজেলার একটি রেষ্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দক্ষিণ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রুবেল দেবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা জামায়াতের আমীর এডভোকেট আনোয়ারুল আলম চৌধুরী।

উপজেলা জামায়াতের আমীর ডা. খোরশেদ আলমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি শ্যামল বিশ্বাস, উপজেলা জামায়াতের নায়েবে আমীর আবু নাছের, সেক্রেটারি ইমাম উদ্দিন ইয়াছিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন শীল, জামায়াত নেতা মো. সাইদুল আলম, রফিকুল ইসলাম খসরু, কুমকুম দাশ ও অধীর দে।

এতে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট আনোয়ারুল আলম চৌধুরী বলেন, আমরা সকলে এদেশের নাগরিক। আমরা সকলে ঐক্যবদ্ধ থাকলে আমাদের সুন্দর পরিবেশকে কেউ নস্যাৎ করতে পারবে না। আসন্ন দুর্গাপূজা সুন্দরভাবে উদযাপন করবে সনাতনী ধর্মাবলম্বীরা। এতে কেউ যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে তার জন্য আমাদের সার্বিক সহযোগিতা থাকবে।

জামায়াত ইসলামী মানবতার জন্য কাজ করে উল্লেখ করে তিনি বলেন, জামায়াতের বিরুদ্ধে মৌলবাদী, সন্ত্রাসীসহ নানা ধরণের অপবাদ দিয়ে অপপ্রচার করা হয়েছে। আপনারা জানেন জামায়াত একটি পরিচ্ছন্ন রাজনৈতিক দল। শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে এ দল।

তিনি আরও বলেন, এদেশের ছাত্র সমাজ, মুক্তিকামী জনতা আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে এনেছে। তা যে কোনো মূল্যে রক্ষা করতে হবে। অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য কাজ শুরু করেছেন অন্তর্বর্তী সরকার। তাদের কাছে এ দেশের জনগণ, ছাত্র সমাজ গণতান্ত্রিক সুন্দর একটি নির্বাচন প্রত্যাশা করে।

বিএনএনিউজ/ বাবর মুনাফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ