29 C
আবহাওয়া
৬:৩৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীর সাংবাদিকদের জমজমাট আনন্দ আড্ডা

ফেনীর সাংবাদিকদের জমজমাট আনন্দ আড্ডা


বিএনএ, ফেনী : সদর উপজেলার কসকার নিহাল পল্লীতে ফেনীর সাংবাদিকদের আনন্দ আড্ডা বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) আয়োজিত এ আড্ডাসাংবাদিক ছাড়াও জেলায় কর্মরত বিভিন্ন দফতরের প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং সুশীল সমাজের নেতৃবৃন্দের অংশগ্রহণে মিলন মেলায় পরিণত হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ফেনী জেলা কমিটির উদ্যেগে এ আড্ডা অনুষ্ঠিত হয়।

পিকনিক স্পটের মূলমঞ্চে আয়োজন করা হয় পরিচয় পর্ব, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ। সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জসিম মাহমুদের সভাপতিত্বে ও ফেনী জেলা কমিটির সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, বাংলাদেশ নিউজ এজেন্সি বিএনএ-এর সম্পাদক মিজানুর রহমান মজুমদার, স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, বুলবুল সিকিউরিটিজ লি: এর চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এএস শাহদুল হক বুলবুল, মুহুরীগঞ্জ হাইওয়ে থানার ওসি রাশেদ খান চৌধুরী, কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধ আবু তাহের, আবদুর রহিম, ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, সেক্রেটারী ও এনটিএন নিউজ প্রতিনিধি দিদারুল আলম, নব নির্বাচিত সভাপতি শুকদেব নাথ তপন ও সাধারণ সম্পাদক আলী হায়দার মানিক, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আবু তাহের ভ‚ইয়া ও সহ-সভাপতি কামাল উদ্দিন ভ‚ঞা, দৈনিক ফেনী সম্পাদক আরিফুল আমিন রিজভী, দৈনিক সুপ্রভাত ফেনীর ফিরোজ আলম, সাপ্তাহিক স্বদেশ পত্র সম্পাদক এন এন জীবন, যমুনা টিভি স্টাফ রিপোর্টার মুহাম্মদ আরিফুর রহমান, দৈনিক মানবজমিন প্রতিনিধি নাজমুল হক শামীম, ফেনী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম ইউসুফ আলী, দৈনিক আমার বার্তার স্টাফ রিপোর্টার এম.এ সাঈদ খান, গণমাধ্যম ব্যক্তিত্ব আবদুল্লাহ হাসান, একাত্তর টিভি প্রতিনিধি জহিরুল হক মিলু, ফেনী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জহিরুল হক মিলন, ইয়ুথ জার্নালিস্ট ফোরাম সভাপতি শাহজালাল ভ‚ঞা ও সাধারণ সম্পাদক সোলায়মান হাজারী ডালিম, দৈনিক বনিক বার্তা প্রতিনিধি নুর উল্লাহ কায়সার, দৈনিক প্রভাত আলোর নির্বাহী সম্পদাক সৌরভ পাটোয়ারী ও বার্তা সম্পাদক এম এ জাফর,  দৈনিক দেশ রূপান্তর প্রতিনিদি শফি উল্যাহ রিপন, দি এশিয়ান এইজ প্রতিনিধি শাহাদাত হোসেন, দৈনিক আজকালের খবর প্রতিনিধি হাসান মাহমুদ, দৈনিক সকালের সময়’র স্টাফ রিপোর্টার ওমর ফারুক, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি মুহাম্মদ মিজানুর রহমান, দৈনিক সমসাময়িক প্রতিদিন সম্পাদক রোজসানা সিদ্দিকী, সাপ্তাহিক স্বদেশ কণ্ঠ সম্পাদক নুর তানজিলা রহমান, পাক্ষিক নোয়াখালী ওয়েব সম্পাদক এম শরীফ ভ‚ঞা, মোহানা টিভি প্রতিনিধি তোফায়ে আহমদ নিলয়, বিএমএসএফ’র কেন্দ্রীয় নেতা তোফায়েল ইসলাম মিলন, ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস প্রতিনিধি মফিজুর রহমান, ছাগলনাইয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ কামরুল হাসান লিটন, দাগনভ‚ঞা প্রেসক্লাব সভাপতি এম এ তাহের পন্ডিত, পরশুরাম প্রেসক্লাব সভাপতি আবু ইউসুফ মিন্টু, দৈনিক সমকাল ফুলগাজী প্রতিনিধি জহিরুল হক জাহাঙ্গীর, কবি মুহাম্মদ ইকবাল চৌধুরী, কবি মনজুর তাজিম, ফেনী জর্জ কোর্টের আইনজীবী সাইফুদ্দিন শাহীন ও ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিভাগ সম্পদাক মো. হানিফ বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ১০টায় ফেনী প্রেসক্লাবের সামনে থেকে আনন্দ আড্ডার গাড়ী যাত্রা শুরু করে। সকাল ১১টায় গাড়ী বহর অনুষ্ঠান স্থলে পৌঁছালে সবার উপস্থিতিতে নিহাল পল্লীতে উৎসবের আমেজ সৃষ্টি হয়। স্পটে পৌঁছে টি-শার্ট নিয়ে সকলে আনন্দে মেতে ওঠেন। কেউ কেউ দলবেধে পিকনিক স্পটের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান। সেই সঙ্গে চলতে থাকে সেলফি। চলে একে অপরের গল্পে মেতে উঠেন অনেকে। কেউ কেউ বয়সকে দূরে ঠেলে মেতে উঠেন কৈশোরের দুরন্তপনায়।

এদিকে আনন্দ আড্ডা সফল করতে দুটি ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। শতাধিক ব্যক্তি খেলায় অংশ নিয়ে প্রতি ইভেন্টে তিন জন করে মোট ৬ জন বিজয়ী হন।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে কন্ঠশিল্পী বৈশাখী, আব্বাস উদ্দিন, রেজা, জাফর চৌধুরী, মেঘলা, সবুজ ও নৃত্য শিল্পীদের তমা ও অনন্যা নৃত্য পরিবেশন করা হয়। এ সময় অনেকেই গলা ছেড়ে আনন্দ ভাগাভাগি করেন।

দুপুরের খাবারের পর আনন্দ আড্ডার সবচেয়ে আকর্ষণীয় ইভেন্ট র‌্যাফেল ড্র  অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র-তে ১৫ জন বিজয়ীকে পুরস্কার তুলে দেন অতিথিরা।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ