28 C
আবহাওয়া
১০:১১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » গীতিকার রাসেল ও’নীলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

গীতিকার রাসেল ও’নীলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

গীতিকার রাসেল ও’নীলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: গীতিকার মেহবুবুল হাসান ওরফে রাসেল ও’নীলের  ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার(৩০ ডিসেম্বর)  রাত ১১টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ তার বাসায় নিজের রুম থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার সাইদুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, রাতের খাবার শেষে নিজের রুমে ঘরে যান রাসেল। পরে রাত ১১টার দিকে পরিবারের অন্য সদস্যরা তাকে ডাকাডাকি করলে তিনি দরজা খুলছিলেন না। তখন পুলিশকে খবর দেয়া হয়।

তিনি জানান, নিজের রুমে সিলিং ফ্যানের সঙ্গে গামছা বাঁধা অবস্থায় আমরা তার মরদেহ উদ্ধার করি। মৃত্যুর কারণ এখনও নিশ্চিত না। প্রাথমিকভাবে আমরা এটাকে আত্মহত্যা ধারণা করছি।’

দিন বাড়ি যায়/ চড়ে পাখির ডানায়’— এর মতো অসংখ্য জনপ্রিয় গানের রচয়িতা রাসেল একসময় সাংবাদিকতায়ও যুক্ত ছিলেন। পরে সাংবাদিকতা ছেড়ে বিজ্ঞাপনী সংস্থায় যুক্ত হন। গানের পাশাপাশি অসংখ্য বিজ্ঞাপনের জিংগেলও লিখেছেন তিনি। তার লেখা অধিকাংশ গানই দলছুট এবং বাপ্পা মজুমদারের গাওয়া।

মেহবুবুল হাসান রাসেল ও তার বন্ধু ইন্দ্রনীল চট্টোপাধ্যায় মিলে একসময় গান লিখতেন এবং গীতিকার হিসেবে তারা দুজন মিলে ব্যবহার করতেন “রাসেল ও’ নীল” নামটি। পরে রাসেল একাই কাজ শুরু করলেও “রাসেল ও’নীল” নামটি রয়ে যায় তার সঙ্গে।

বিএনএ/ ওজি

 

 

Loading


শিরোনাম বিএনএ