35 C
আবহাওয়া
৬:০৪ অপরাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ২ রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তার

কক্সবাজারে ২ রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তার

কক্সবাজারে ২ রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তার-ছবি সংগৃহিত

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে ডাকাতির প্রস্তুতি কালে দুই রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান। রোববার (৩১ অক্টোবর) সকাল ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন ১৬ আর্মড পু্লিশ ব্যাটালিয়ানের অধিনায়ক এসপি তারিকুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলেন- নুর হোসেন প্র. মুনাইয়া (২৪) ও সাব্বির আহমেদ (২২)। এসময় অন্যান্য আসামিরা পাহাড়ের দিকে পালিয়ে যায়।

অধিনায়ক এসপি তারিকুল ইসলাম জানান, শনিবার বিকেলে গোপন সূত্রে জানা যায় যে, ১২/১৪ জন রোহিঙ্গা সন্ত্রাসী দেশিয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করলে এপিবিএন এর উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় অন্যান্য আসামিরা পাহাড়ের দিকে পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার নুর হোসেন প্র. মুনাইয়া গত ৯ আগস্ট শালবাগান ক্যাম্পের অভ্যন্তরে সংঘটিত রফিক হত্যার অন্যতম আসামি। এবং সাব্বির আহমেদ টেকনাফের রোহিঙ্গা সন্ত্রাসী ‘সালমান শাহ’ গ্রুপের শীর্ষস্থানীয় সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে।

তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে এজাহার দাখিলসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ