30 C
আবহাওয়া
৬:৩৭ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ঢামেক হাসপাতালে নবজাতক চুরি

ঢামেক হাসপাতালে নবজাতক চুরি

নবজাতক

বিএনএ, ঢাকা:  মেডিকেলের ১০৬ নম্বর ওয়ার্ড থেকে নবজাতক ছেলে (তিনদিন) সুকৌশলে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শিশুটির দাদি মুসুরা বেগম জানান, আমরা গত ২৯ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে ২১২ নম্বর ওয়ার্ডে ভর্তি করি আমার ছেলের বৌকে। ওই দিনে আমার বৌমার একটি ফুটফুটে একটি ছেলে জম্মদেন। পরে ওখান থেকে রাতেই ১০৬ নম্বর ওয়ার্ডে দেওয়া হয়। পাশের সিটের এক নারীর সঙ্গে পরিচয় হয়, তারাও ওই দিন ভর্তি হয়।

তিনি বলেন, ওই নারী আজকে দুপুরের দিকে আমার ছিটে এসে বসে নাতিকে কোলে নেয়। ওই সময় বৌমা ঘুমিয়ে ছিল, এই সুযোগে কথা বলতে বলতে অন্য একজন সুকৌশলে রুম থেকে বাচ্চা নিয়ে চলে যায়। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ওয়ার্ডের নার্সকে জানানো হলে হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়।

তিনি জানান, আমাদের গ্রামের বাড়ি ভোলা সদর। বর্তমানে আমার জামাই হিরন শেওড়াপাড়া এলাকায় থাকে এবং নির্মাণ শ্রমিকের কাজ করেন। এটাই আমার প্রথম নাতি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা মেডিকেলের ১০৬ নম্বর ওয়ার্ডে নবজাতক একটি ছেলে চুরির ঘটনা ঘটেছে। এ বিষয়ে ওই শিশুর বাবা শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। আমরা সিসি ফুটেজ দেখে চোরকে শনাক্তের চেষ্টা করছি। তিনি আরও বলেন, আনসার সদস্য ও কর্মচারীরা ঠিকমত ডিউটি না করার কারনে একের পর এক এ সব দুর্ঘটনা ঘটছে।

বিএনএ,আহা,জিএন

Loading


শিরোনাম বিএনএ