27 C
আবহাওয়া
৭:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে ছাত্রলীগের উদ্যোগে শোক দিবস পালিত

ধামরাইয়ে ছাত্রলীগের উদ্যোগে শোক দিবস পালিত

ধামরাইয়ে ছাত্রলীগের উদ্যোগে শোক দিবস পালিত

বিএনএ,সাভার: ঢাকার ধামরাইয়ে ছাত্রলীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (৩১ আগস্ট) সকাল ১০টায় ছাত্রলীগের উদ্যোগে সানোড়া ইউনিয়ন পরিষদে এ উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সানোড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জহির খানের সভাপতিত্বে প্রধান অতিথি করা হয় ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ। সানোড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর হোসাইন জয়ের সঞ্চালনায়। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু। স্বাগত বক্তব্য রাখেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক মো. জামিল হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের উপ- গণ শিক্ষা বিষয়ক সম্পাদক মো. ফয়সাল মাহমুদ অনিক, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক রাশেদুল কবির রবিন, ধামরাই উপজেলা ছাত্রলীগ জোবায়ের আহম্মেদ অনিক প্রমুখ। সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধুর পরিবারের সকল নিহত শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

আলোচনা সভা শেষে মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ, জাতীয় চার নেতাসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সকল শহীদদেরকে স্মরণ করে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফেজ মুহাম্মদ সোহরাব হোসেন।

বিএনএনিউজ/ইমরান,মনির

Loading


শিরোনাম বিএনএ