32 C
আবহাওয়া
১০:০৮ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মমতার হস্তক্ষেপে স্বস্তি ফিরল টালিউডে

মমতার হস্তক্ষেপে স্বস্তি ফিরল টালিউডে

MOMOTA

বিনোদন ডেস্ক: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে স্বস্তি ফিরল টলিপাড়ায়। বুধবার থেকে শুরু হবে শুটিং। মঙ্গলবার পরিচালক রাহুল মুখোপাধ্যায় ও টেকনিশিয়ানদের মধ্যকার সমস্যা মেটাতে নবান্নে পৌঁছেছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব অধিকারী, পরিচালক গৌতম ঘোষ। মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস।

মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে সমাধানের ইঙ্গিত মিলল অবশেষে। এরপরেই মুখ্যমন্ত্রী সমাজমাধ্যমে লেখেন, ‘দেখা হল, কথা হল, ভাল লাগল।’

ইতিমধ্যে দেবও এক্স হ্যান্ডলে লেখেন, ‘খুব শিগগিরই সব কিছু মিটে যাবে। সন্ধ্যার মধ্যে সব ঠিক হয়ে যাবে। আশা করছি, বুধবার থেকেই শুরু হবে শুটিং। টেকনিশিয়ান, প্রযোজক থেকে সিনেমার সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ।’

রাহুল মুখোপাধ্যায় পরিচালকের আসনেই। তবে তিনি শুটিং শুরু করবেন আরো সাত দিন পর। পাশাপাশি, ফেডারেশনের নিয়মকানুন নতুন করে খতিয়ে দেখতে একটি রিভিউ কমিটি গঠন করা হচ্ছে। তিন মাসের মধ্যে মন্ত্রী অরূপ বিশ্বাসের তত্ত্বাবধানে গঠিত রিভিউ কমিটির কাছে নতুন নিয়মকানুন জমা দিতে হবে।

সোমবার দুপুরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে বৈঠকে বসেন পরিচালকেরা। তারপর বিকেলে টালিগঞ্জের টেকনিশিয়ানস স্টুডিওতে সাংবাদিক বৈঠক করে ফেডারেশন। সন্ধ্যায় সেখানেই পাল্টা বৈঠকে বসে ডিরেক্টর্স গিল্ড। পরিচালকদের তরফে বৈঠকে উপস্থিত ছিলেন সৃজিত মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, অঞ্জন দত্ত, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, অরিন্দম শীল, রাজ চক্রবর্তীসহ অনেকেই।

প্রসঙ্গত, সমস্যাটা শুরু হয় বাংলাদেশের চরকির একটি সিরিজকে নিয়ে। কাউকে না জানিয়ে ঢাকায় এসে শুটিং করায় কলকাতার নির্মাতা রাহুল  মুখোপাধ্যায়কে তিন মাসের নিষেধাজ্ঞা দিয়েছিল টালিউড নির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টর্স অ্যাসোসিয়েশন অব ইস্টার্ন ইন্ডিয়া’। পরে সেই নিষেধাজ্ঞা তুলে নেয় সংগঠনটি। নিষেধাজ্ঞা তোলায় আপত্তি জানায় ফেডারেশন। ফলে ফেডারেশন পক্ষের টেকনিশিয়ানরা রাহুলের উপস্থিতিতে কাজ করতে অস্বীকার করে।

ফেডারেশন বনাম পরিচালক ও প্রযোজক দ্বন্দ্বে কয়েকদিন বন্ধ সমস্ত শুটিং। বিষয়টি সমাধনে সোমবার দুপুরে এক বৈঠক ডাকা হয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে। কিন্তু সেখানে তারা সমাধানে আসতে পারেননি। পরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ কামনা করেন সিনিয়র শিল্পীরা। এর একদিন পরই মিটে গেলো সমস্ত ঝামেলা!

বিএনএনিউজ২৪/ এমএইচ/ হাসনা


শিরোনাম বিএনএ