31 C
আবহাওয়া
২:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আবুধাবিতে আগুন কেড়ে নিল ৩ বাংলাদেশির প্রাণ

আবুধাবিতে আগুন কেড়ে নিল ৩ বাংলাদেশির প্রাণ

দুবাই

বিএনএ ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে একটি আসবাবপত্রের দোকানে আগুন লেগে দগ্ধ হয়ে তিন বাংলাদেশি নাগরিকের মৃত্যু হয়েছে। তাদের সবার বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলায়।

সংযুক্ত আরব আমিরাতের স্থানীয় সময় সোমবার দিবাগত রাত ৩টার দিকে (বাংলাদেশ সময় মঙ্গলবার ভোর ৫টা) ওই দোকানে আগুন লাগে।

যে তিন বাংলাদেশি প্রাণ হারিয়েছেন তারা হলেন ফার্নিচার দোকান ব্যবসায়ী উপজেলার পলতি গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে মো. ইউছুফ (৪৩), ওই দোকানের কর্মচারী মতৈন গ্রামের মৃত আব্দুল ওয়াহাবের ছেলে মো. রাসেল (৩২) এবং সেখানে বেড়াতে যাওয়া পলতি গ্রামের মীর আহাম্মদের ছেলে তারেক হোসেন (৩৮)।

পরিবারের বরাত দিয়ে সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন বলেন, নিহত ব্যবসায়ী মো. ইউছুফ ২৫ বছর ধরে আবুধাবিতে আছেন। দুই বছর আগে তিনি আসবাবপত্রের একটি দোকান দেন। প্রতিদিনের মতো সোমবার রাতে দোকান বন্ধ করে তিনি ভেতরে ঘুমিয়ে যান। সঙ্গে ছিলেন কর্মচারী রাসেল ও বেড়াতে যাওয়া তারেক। দিবাগত রাত ৩টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগলে তিনজন ঘুমন্ত অবস্থাতেই অগ্নিদগ্ধ হয়ে মারা যান।

স্থানীয় সময় মঙ্গলবার সকালে আবুধাবিতে বসবাসরত ইউছুফের স্বজন আবুল বাশার ও আনোয়ার হোসেন দেশে ইউছুফের পরিবারের সদস্যদের মোবাইল ফোনে তাদের মৃত্যুর খবর দেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ