30 C
আবহাওয়া
৫:১৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৩

আশুলিয়ায় ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৩


বিএনএ, সাভার: আশুলিয়ায় পুলিশ পরিচয়ে যুবককে হাত-পা বেঁধে মারধরের পর তার গাড়ি ছিনিয়ে নেওয়ার ঘটনায় আন্তঃজেলা ডাকাত চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ছিনতাই হওয়া গাড়িটিও উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ পরিদর্শক (ওসি) কামাল হোসেন। গত শনিবার (২৮ মে) ঢাকা ও আশেপাশের এলাকায় অভিযান চালিয়ে ডাকাত চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার ও তাদের দেওয়া তথ্যে রাজধানীর বনশ্রী এলাকা থেকে মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-শ-০০-০৫৭৮) উদ্ধার করা হয়।

এর আগে গত বছরের ১১ ডিসেম্বর আশুলিয়া থানাধীন মরাগাং ধৌড় ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় সেদিনই ওই ভুক্তভোগী যুবক বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা (নং-২৭, ধারা-১৭১/৩৯৪ পেনাল কোড) দায়ের করেন।

ভুক্তভোগী যুবকের নাম মো. মেহেদী হাসান পুলক। সে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার কাচারীপাড়া এলাকার মো. আবু বক্করের ছেলে।

গ্রেপ্তাররা হলেন, ঢাকার ধামরাইয়ের হাতকোড়া গ্রামের শামসুল হকের ছেলে মো. শরিফুল ইসলাম (৩৭), নড়াইলের কালিয়া উপজেলার ফুলদাহ মৃত মোফাজ্জলের ছেলে বাবুল (২৬), গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গর্জিনা এলাকায় মৃত ইসমাইল শেখের ছেলে সোহাগ ওরফে ভাগিনা সোহাগ (২৮)।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ পরিদর্শক (ওসি) কামাল হোসেন জানায়, গত বছরের ১১ ডিসেম্বর পাবনা থেকে হায়েস মাইক্রোবাসে করে শাহাজালাল আন্তজার্তিক বিমানবন্দরে যাত্রী পৌছে দিয়ে ফেরার পথে ভোরের দিকে আশুলিয়া থানাধীন মরাগাং ধৌড় ব্রিজের সামনে আসলে অজ্ঞাত নামা কয়েকজন ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে তাকে গাড়ি থেকে নামতে বলে। এসময় গাড়ি থেকে নামলে ওই ব্যক্তিরা ভুক্তভোগীকে চোখ-মুখ ও হাত-পা বেধে গাড়িতে করে আব্দুল্লাহপুর সুইচগেইট এলাকায় নিয়ে ফেলে দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যায়। পরে গত ২৩ ফেব্রুয়ারি ওই মামলাটির তদন্ত ডিবি পুলিশকে দেওয়া হলে অভিযান চালিয়ে আসামি গ্রেপ্তার ও ছিনতাই হওয়া গাড়ি উদ্ধার করা হয়।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ