26 C
আবহাওয়া
২:৪৫ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ঘাসফুল নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

ঘাসফুল নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

ঘাসফুল নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

ঘাসফুল নির্বাহী পরিষদে রচেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরী’র সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘাসফুল নির্বাহী পরিষদের৭মসভা (২০২০ – ২১অর্থবছর) ৩১মে  অনুষ্ঠিত হয়।সভায় সংস্থার চলমান কার্যক্রম নিয়ে এজেন্ডা ভিত্তিক আলোচনা, বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে ঐক্যমত্যের ভিত্তিতে সিদ্ধান্ত গৃহীত হয় এবং কোভিড-১৯ একি ভাবে আরো সাধারণ মানুষকে সেবা দিয়ে উন্নয়ন করা যায় সে বিষয়ে আলোচনা করা হয়।

সভায়উপস্থিতছিলেনঘাসফুলনির্বাহীপরিষদেরসহসভাপতিশিবনারায়নকৈরী, সাধারণসম্পাদকসমিহাসলিম, যুগ্মসাধারণসম্পাদককবিতাবড়ুয়া,নির্বাহীসদস্যপারভীনমাহমুদএফসিএ।

উল্লেখ্য গত ৩০ মে ঘাসফুল অডিট ও ফিন্যান্স কমিটির আহ্বায়ক পারভীন মাহমুদ এফসিএ’র সভাপতিত্বে ঘাসফুল অডিট ও ফিন্যান্স কমিটির ১০ম সভা অনুষ্ঠিত হয়। সভায় সংস্থার আর্থিক বিষয়ে আলোচনা এবং বিভিন্ন গুরুত্ব পূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

এ সময় আরো সংযুক্ত ছিলেন সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরী, পরিচালক (অপারেশন) মোহাম্মদ ফরিদুর রহমান, প্রশাসনওমানবসম্পদবিভাগেরউপপরিচালকমফিজুররহমান, অর্থওহিসাববিভাগেরউপপরিচালকমারুফুলকরিমচৌধুরী, অডিটওমনিটরিংবিভাগেরব্যবস্থাপকটুটুলকুমারদাশ, প্রকল্পব্যবস্থাপকমোঃনাছিরউদ্দিন, প্রশাসনবিভাগেরব্যবস্থাপকসৈয়দমামুনূররশীদওপাবলিকেশন্সবিভাগেরসহকারীব্যবস্থাপকজেসমিনআক্তার।

Loading


শিরোনাম বিএনএ