29 C
আবহাওয়া
৩:২৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মরদেহের হাত পা উদ্ধার, মস্তকের সন্ধান মিলে নি

মরদেহের হাত পা উদ্ধার, মস্তকের সন্ধান মিলে নি

মরদেহ উদ্ধার

বিএনএ, ঢামেক হাসপাতাল প্রতিনিধি : রাজধানীর মহাখালী কাঁচাবাজার এলাকায় বস্তাবন্দী এক ব্যক্তির হাত, পা ও মাথা বিচ্ছিন্ন মরদেহ উদ্ধারের পর মহাখালি বাস টার্মিনালে মিললো দুই হাত ও দুই পা। রোববার রাত ১টার দিকে পুলিশ হাত ও পা উদ্ধারের পর ময়না তদন্তে জন্য আজ সকালে(৩১মে) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। তবে এখনও মরদেহের মস্তকের সন্ধান পাওয়া যায়নি।

মহাখালি বাস টার্মিনাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) হারুন অর রশিদ জানান, খবর পেয়ে রাতে মহাখালি বাস টার্মিনালের ভেতরে এনা বাস কাউন্টারের সামনে থেকে একটি ব্যাগ ভর্তি দুই হাত ও দুই পা পাওয়া যায়। অজ্ঞাতনামা কোনো ব্যক্তি যাত্রী বেসে ব্যাগে করে হাত পা চারটি বাস কাউন্টারের সামনে ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে। এগুলো মহাখালী কাঁচাবাজার থেকে উদ্ধার হওয়া ব্যক্তির বিচ্ছিন্ন হাত পা বলে মনে হচ্ছে। থানা পুলিশ বিষয়টি তদন্ত করছে।

এর আগে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, রোববার দিবাগত রাত ৯টার দিকে মহাখালী কাঁচাবাজার মসজিদ গলি সড়কের পাশে একটি নীল রঙের ড্রামের ভেতরে বস্তাবন্দি অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তবে মরদেহের সঙ্গে মাথা পাওয়া যায়নি। এছাড়া দুই হাত দুই পা কাটা ছিল, সেগুলো পাওয়া যায়নি। তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে দুস্কৃতিকারীরা তাকে হত্যার পর বস্তাবন্দি করে ড্রামের ভেতরে ভরে মরদেহ গুমের উদ্দেশ্যে এখানে ফেলে রাখে। বিস্তারিত অনুসন্ধান করে দেখা হচ্ছে।

আগের খবর : হাত পা ও মস্তকবিহীন মরদেহ উদ্ধার

বিএনএনিউজ২৪/ আহা,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ