40 C
আবহাওয়া
৩:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মাস ব্যাপী ইফতার সামগ্রী বিতরণ করছে সুলতান আহাম্মেদ ফাউন্ডেশন

মাস ব্যাপী ইফতার সামগ্রী বিতরণ করছে সুলতান আহাম্মেদ ফাউন্ডেশন


বিএনএ, ফেনী:  সুলতান আহাম্মেদ  ফাউন্ডেশনের পক্ষ থেকে ফাউন্ডেশনের চেয়ারম্যান, ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বাংলাদেশ নিউজ এজেন্সি’র (বিএনএ) সম্পাদক বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদার পবিত্র মাহে রমজানে অসহায়, হতদরিদ্র ও ভাসমান ছিন্নমূল মানুষের মধ্যে ফেনী-১ আসনে (ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম) ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

আজ শুক্রবার সকাল ১১ টায় ছাগলনাইয়ার মির্জার বাজার ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠ,দুপুর ১২ টায় মহামায়া গণপাঠাগার, বিকাল ৩ টায় চাঁদগাজীর বটতলী, শনিবার সকাল ১০টায় পরশুরাম উপজেলায়, সকাল ১১টায় ছাগলনাইয়া পৌরসভার উত্তর পানুয়ায়, বিকেল ৩টায় ছাগলনাইয়া উপজেলা অডিটোরিয়ামে  ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ শেষে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

আ’ লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন,পবিত্র রমজান সংযমের মাস। আত্মশুদ্ধি অর্জন ও কুপ্রবৃত্তি দমনের মাস। তাই পবিত্র রমজানে আমরা একটু সংযত হয়ে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে প্রতি বছরের ন্যায় ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের ব্যবস্থা করেছি। ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম মাস ব্যাপী অব্যাহত থাকবে বলে তিনি জানান।

ইফতার সামগ্রী

এছাড়াও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলার অসহায় হতদরিদ্রের মাঝে উপহার সামগ্রী (লুঙ্গি ও শাড়ী) বিতরণ করা হবে।

যত্রতত্র ইফতার পার্টির পরিবর্তে সমাজের নিম্ন আয়ের অনগ্রসর মানুষদের দ্বারে দ্বারে ইফতার সামগ্রী পৌঁছে দিতে  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় তিনি(মিজানুর রহমান মজুমদার) এ উদ্যোগ গ্রহণ করেন।

ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদারের সার্বিক ও আর্থিক সহায়তায় এবার মাহে রমজানে ছাগলনাইয়া, পরশুরাম ও ফুলগাজী এলাকার ৫০০০ পরিবারের মাঝে খাদ্য ও বস্ত্র সামগ্রী বিতরণ কার্যক্রম গত ২২ মার্চ জাতীয় নির্বাচন পর্যবেক্ষক (জানিপপ) চেয়ারম্যান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. মেজর নাজমুল আহসান কলিম উল্লাহ (বিএনসিসিও)  উদ্বোধন করেন।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন. ওজি

Loading


শিরোনাম বিএনএ