38 C
আবহাওয়া
৪:১৪ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে রয়্যাল ইকোনোমিকস ক্লাবের নতুন কমিটি

নোবিপ্রবিতে রয়্যাল ইকোনোমিকস ক্লাবের নতুন কমিটি


বিএনএ, নোবিপ্রবি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ‘রয়্যাল ইকোনমিক্স ক্লাব-আরইসি’ এর নতুন কমিটির ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ২০১৮-১৯ সেশনের আফসানা আক্তার এবং একই সেশনের শিক্ষার্থী মো. রফিকুল ইসলাম ফয়সাল সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়াম ভবনের আইকিউএসি সেমিনার কক্ষে সংগঠনটির ৩য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবটির উপদেষ্টা পরিষদের প্রধান অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক দিলরুবা ইয়াসমিন স্মৃতি। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লবটির উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মুহাইমিনুল ইসলাম সেলিম, প্রভাষক ফারিয়ান তাহরিম,  প্রভাষক মো. গোলাম কিবরিয়া, প্রভাষক আক্তার ইমাম এবং প্রভাষক আতিক হাসান।

অনুষ্ঠানে ক্লাবটির উপদেষ্টা পরিষদের প্রধান সহকারী অধ্যাপক দিলরুবা ইয়াসমিন স্মৃতি নবগঠিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন। এসময়ে বিদায়ী ও বর্তমান কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি প্রত্যয় চাকমা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আল জোবায়ের জিসান , কোষাধ্যক্ষ তামান্না আক্তার। পৃথক চারটি উইংয়ের মধ্যে অর্গানাইজিং উইংয়ের সেক্রেটারি এস আরাফাত অয়ন, ডেপুটি সেক্রেটারি পদে আজমির হোসাইন পিয়াস,তাসমিয়া বিনতে সাদেক এবং মো. বাবু সালাম, এক্সিকিউটিভ মেম্বার হিসেবে সামস উদ্দিন চৌধুরী, জান্নাতুল ফেরদৌস ইরা, নুশেরা তাজরীন জুঁই এবং মাহফুজুল করিম পুষ্প নির্বাচিত হয়েছেন।

এছাড়া পাবলিক রিলেশন উইংয়ের সেক্রেটারি হিসেবে নির্বাচিত হয়েছেন রিয়াজুল কবির তালুকদার (পলক), ডেপুটি সেক্রেটারি হিসেবে সৃজিতা চাকমা এবং সুমাইয়া শামস এক্সিকিউটিভ মেম্বার হিসেবে সাজিয়া আফরিন, সামিউল ইসলাম পলাশ এবং নূর আসমা মীম নির্বাচিত হয়েছেন।

ডিজাইন অ্যান্ড পাবলিকেশন্স উইংয়ের সেক্রেটারি হিসেবে সাজ্জাদুল কিবরিয়া, ডেপুটি সেক্রেটারি কায়সার হামিদ ইমন,ফারজানা জেসমিন কলি এবং এক্সিকিউটিভ মেম্বার হিসেবে আব্দুল্লাহ আল কাইয়ুম, কাজী সৈয়দ নূর রাব্বি ও রিসার্চ উইংয়ের সেক্রেটারি ইমরান হোসেন, ডেপুটি সেক্রেটারি  সাইদুল হক ফয়সাল, সামসুল আলম অনিক এবং এক্সিকিউটিভ মেম্বার হিসেবে মারজাহান বেগম ঝুমুর, মো. ফাহিম, মোস্তাইন বিল্লাহ হৃদয় এবং কামরুন্নাহার নির্বাচিত হয়েছেন।

নব নির্বাচিত সভাপতি আফসান আক্তার বলেন, ‘নতুন দায়িত্ব পেয়ে অবশ্যই খুব ভালো লাগছে, এ এক নতুন অভিজ্ঞতার সূচনা হবে। আমার কাছে অর্থনীতি হচ্ছে আটপৌরে জীবনের গল্প। তাই, আমাদের প্রধান লক্ষ্য থাকবে নানাবিধ পদক্ষেপ গ্রহণের মাধ্যমে অর্থনীতিকে বিভাগের শিক্ষার্থী ও ক্ষেত্রবিশেষে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থীদের মাঝেও বোধগম্য ও উপভোগ্য করে নিজেদেরকে দক্ষ কর্মশক্তি হিসেবে প্রস্তুত করা। ক্লাবের সকলকে সাথে নিয়ে নিজের সর্বোচ্চটা দিয়ে ক্লাবের উন্নতির জন্য কাজ করে যাবো।

উল্লেখ্য, রয়্যাল ইকোনোমিক্স ক্লাব নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত একটি সংগঠন। ২০১৮ সালের ১০ সেপ্টেম্বর প্রতিষ্ঠার পর থেকে নানা আয়োজন এবং কর্ম সফলতার মধ্য দিয়ে ক্লাবটি বিশ্ববিদ্যালয়ের অনন্য হয়ে ওঠে। শিক্ষার্থীদের প্রতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি সহ-পাঠ্যক্রমিক কার্যকলাপেও আরইসি অন্যতম ভূমিকা পালন করে থাকে।

বিএনএনিউজ/শাফি/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ