33 C
আবহাওয়া
৮:৩১ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচনের ট্রেন কারো জন্য অপেক্ষা করবে না: তথ্যমন্ত্রী

নির্বাচনের ট্রেন কারো জন্য অপেক্ষা করবে না: তথ্যমন্ত্রী

নির্বাচনের ট্রেন কারো জন্য অপেক্ষা করবে না: তথ্যমন্ত্রী

বিএনএ, ঢাকানির্বাচন সরকারের অধীনে হয় না। নির্বাচন হয় নির্বাচন কমিশনের অধীনে। নির্বাচন কমিশনার স্বাধীন। সুতরাং স্বাধীন নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। তাই আগামী নির্বাচনের ট্রেনে বিএনপি উঠবে কি উঠবে না সেটি তাদের ব্যাপার। নির্বাচনের ট্রেন কারো জন্য অপেক্ষা করবে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (৩১ মার্চ) নওগাঁ জেলা আওয়ামী লীগের সম্মেলনের পূর্ব সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তথ্যমন্ত্রী।

বিএনপি’র জাতীয় সরকার গঠনের বিষয়ে হাছান মাহমুদ বলেন, ‘২০১৮ সালের নির্বাচনের আগেও ডান-বাম, অতিডান-অতিবাম-তালেবান সবাইকে নিয়ে বিএনপি একটি জোট গঠনের চেষ্টা করেছিল এবং গঠনও করেছিল। কিন্তু সেই জোটের ফলাফল হচ্ছে নির্বাচনে মাত্র পাঁচটি আসন।

তথ্যমন্ত্রী বলেন, তারা তো নির্বাচনেই অংশগ্রহণ করবে না বলছে, নির্বাচনের পরে কি সরকার গঠন করবে তার আগে নির্বাচনে অংশ নেবে কি না সেটি ফয়সালা করুক।

হাছান মাহমুদ বলেন, অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল এমন একটি সংস্থা যারা নিজেদের বিশ্বাসযোগ্যতা প্রচণ্ডভাবে খর্ব করেছে, পক্ষপাতদুষ্ট হিসেবে চিহ্নিত হয়ে তাদের গুরুত্ব হারিয়েছে। এসকল কারণে অ্যামিনেস্টি ইন্টারন্যাশনাল কি বললো সেটি খুব গুরুত্বপূর্ণ নয়।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ