31 C
আবহাওয়া
৩:১৯ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ক্রিকেটার নাসির ও তামিমার বিরুদ্ধে প্রতিবেদন ২ মে

ক্রিকেটার নাসির ও তামিমার বিরুদ্ধে প্রতিবেদন ২ মে

ক্রিকেটার নাসির ও তামিমার বিরুদ্ধে প্রতিবেদন ২ মে

বিএনএ, আদালত প্রতিবেদক : ডিভোর্স না দিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসাইন এবং তার স্ত্রী তামিমা সুলতানার বিরুদ্ধে তামিমার আগের স্বামী রাকিব হাসানের করা মামলার প্রতিবেদন দাখিলের তারিখ ২ মে দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (৩১ মার্চ) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রতিবেদন দাখিল করেনি । এজন্য ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীম নতুন এ দিন ধার্য করেন।

এর আগে গত ২৪ ফেব্রুয়ারি একই আদালতে মামলাটি করেন তামিমার আগের স্বামী রাকিব হাসান।আদালত মামলাটিকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্ত করার নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে বন্ধনে আবদ্ধ হন ক্রিকেটার নাসির ও কেবিন ক্রু তামিমা। ১৭ ফেব্রুয়ারি ছিল গায়ে হলুদ এবং ১৮ ফেব্রুয়ারি জাঁকজমকপূর্ণভাবে হয় বিবাহোত্তর সংবর্ধনা।

নাসির নিজেই বিয়ের ছবি ফেসবুকে শেয়ার দিয়েছিলেন। তামিমার স্বামী রাকিব হাসান অভিযোগ তুলেন, ‘তাদের এখনও বিবাহ বিচ্ছেদই হয়নি। অথচ, এখন শুনতে পাচ্ছি নাসির নাকি আমার স্ত্রীর স্বামী।’রাকিব হাসান এ নিয়ে উত্তরা পশ্চিম থানায় একটি জিডিও (সাধারণ ডায়েরি) করেছিলেন।

সংবাদ মাধ্যমের কাছে রাকিব হাসান দাবি করেন, ‘আইনগতভাবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়নি এখনও। তার আগেই নাসিরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তামিমা।’ রাকিব এরই মধ্যে জিডির কপি এবং তাদের কাবিন নামার কপি সংবাদ মাধ্যমের কাছে সরবরাহ করেছেন।

বিএনএ নিউজ/এসবি,জেবি

Loading


শিরোনাম বিএনএ