40 C
আবহাওয়া
৫:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কুপি বাতির আগুনে প্রাণ হারাল বৃদ্ধা

কুপি বাতির আগুনে প্রাণ হারাল বৃদ্ধা


বিএনএ, ময়মনসিংহ :  ময়মনসিংহের নান্দাইলে কুপিবাতির আগুনে দগ্ধ হয়ে খাদিজা খাতুন (৭৫) এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।  মঙ্গলবার (৩১ জানুয়ারী) ভোররাতে উপজেলার খারুয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ছালুয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত খাদিজা খাতুন ওই এলাকার মৃত রবিউল্লাহ স্ত্রী।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, নিহত খাদিজা খাতুন নিজ ঘরে একা বসবাস করতেন। ঘুমানোর সময় বিছানার পাশেই কেরোসিন তেলের কুপি বাতি জ্বালিয়ে রাখতেন। ঘটনার দিন ভোররাতে কুপি বাতি থেকে মশারিতে আগুন ধরে যায়। এসময় মশারির ভেতরে থাকা বৃদ্ধা খাদিজার গায়ে আগুন ধরে যায়। বৃদ্ধার চিৎকারে পাশের ঘরের লোকজন উঠে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষণে খাদিজার শরীর পুড়ে যায়। আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নিতে নিতেই খাদিজার মৃত্যু হয়।

আব্দুর রাশিদ নামে এক প্রতিবেশী বলেন, বৃদ্ধা খাদিজা অত্যন্ত দরিদ্র। ছেলেরা ঢাকায় চুল কাটার কাজ করে। খাদিজা বাড়িতেই থাকতেন। এর মাঝে নিজ ঘরে অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন। তার ছেলেদের খবর দেয়া হয়েছে।

ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বৃদ্ধা মহিলার দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ