35 C
আবহাওয়া
১০:১৯ অপরাহ্ণ - জুন ২, ২০২৩
Bnanews24.com
Home » প্রদীপ ও লিয়াকত কনডেম সেলে

প্রদীপ ও লিয়াকত কনডেম সেলে

রায় শুনে ছটফট করেন প্রদীপ

বিএনএ, কক্সবাজার : সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত আসামি প্রদীপ কুমার দাশ ও লিয়াকত আলীকে কক্সবাজার জেলা কারাগারের কনডেম সেলে রাখা হয়েছে। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের জন্য নির্ধারিত পোশাক পরিয়ে দেওয়া হয়েছে তাদের।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার জেল সুপার নেছার আলম জানান, সরকারি কর্মকর্তা হিসেবে প্রদীপ কুমার দাশ ও লিয়াকত আলী এতদিন কারাগারে ভিআইপি সব সুযোগ-সুবিধা ভোগ করেছিলেন। ফাঁসির আদেশ পাওয়ার পরপরই তাদের সেই সুবিধাগুলো বাতিল করা হয়েছে।

তিনি আরও বলেন, অন্যান্য কারারক্ষীদের মতোই তাদের রাতের খাবার দেওয়া হয়েছে। তবে, তারা রাতে খেয়েছেন কি না সেটি নিশ্চিত করে বলতে পারছি না।

কনডেম সেল মূলত ৬ ফুট বাই ৬ ফুট একটি ছোটঘর, যেখানে ফাঁসির আসামিদের মৃত্যুদণ্ড কার্যকরের আগে পর্যন্ত রাখা হয়। অন্ধকার এ ঘরের ভেতরেই থাকে শৌচাগার। কনডেম সেলে বসেই মৃত্যুদণ্ড কার্যকর হওয়া পর্যন্ত অপেক্ষা করবেন সাবেক ওসি প্রদীপ ও পরিদর্শক লিয়াকত।

এর আগে, অভিযোগ প্রমাণ হওয়ায় আজ সোমবার বিকেল ৪টা ২২ মিনিটে ওসি প্রদীপ কুমার দাশ ও ইন্সপেক্টর মো. লিয়াকত আলীকে মৃত্যুদণ্ড দেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাইল।

বিএনএনিউজ/এইচ.এম।

Total Viewed and Shared : 18 


শিরোনাম বিএনএ