31 C
আবহাওয়া
১:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » পেলের মৃত্যুতে নেইমার, মেসির শোক

পেলের মৃত্যুতে নেইমার, মেসির শোক


বিএনএ, স্পোর্টস ডেস্ক : ফুটবল সম্রাট পেলের বিদায়ে শোকাহত পুরো বিশ্ব। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন লিওনেল মেসি, নেইমাররা। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রত্যেকেই পেলের সঙ্গে কাটানো মুহূর্তের ছবি পোস্ট করেছেন।

নেইমার লিখেছেন, ফুটবলকে খেলার গন্ডি থেকে আপনিই বের করে এনেছেন। ফুটবলকে সার্বজনীন করে তুলেছেন আপনিই। সবাই ফুটবলে মজছে আপনাকে দেখেই।’

নেইমার আরও লিখেন, ১০, শুধুই একটি নম্বর ছিল পেলের আগে। পেলের আগে ফুটবল শুধু একটি খেলা ছিল। তিনি ফুটবলকে শিল্প এবং বিনোদনে পরিণত করেছেন। তিনি দরিদ্র, কৃষ্ণাঙ্গদের আওয়াজ ওঠাতে সক্ষম করেছেন এবং ব্রাজিলীয়দের দৃশ্যমান করেছেন গোটা বিশ্বের কাছে। তিনি চলে গেছেন, কিন্তু তার জাদু থেকে যাবে। পেলে চিরকালীন।”

লিওনেল মেসি লিখেছেন, তার আত্মার শান্তি কামনা করি। জানি না কি বলব। দিয়েগো মারাদোনার পর পেলেও চলে গেলেন। মানতে কষ্ট হচ্ছে।

এমবাপ্পেকে লিখেছেন, ‘ফুটবলের রাজা আমাদের ছেড়ে চলে গেছেন৷ তবে তার কীর্তি কখনো আমাদের ছেড়ে যাবে না। শান্তিতে ঘুমান রাজা’।

সাও পাওলোর আলবার্ট আইনস্টান হাসপাতালে স্থানীয় সময় ৩ টা ২৭ মিনিটে মারা যান পেলে। কোলন ক্যান্সার জটিল রূপ নেয়ায় একাধিক অঙ্গ বিকল হওয়ায় ব্রাজিলীয় এ ফুটবল লিজেন্ডের মৃত্যু হয়েছে বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

বিএনএনিউজ/এইচ.এম।

 

 

Loading


শিরোনাম বিএনএ